শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

বিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরী

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার দর্জীগাতি (বর্তমান সিলেটের জালালাবাদ এসএমপি থানার এ/পি অনন্তপুর) এলাকার বাসিন্দা ও বিশ্বনাথ উপজেলার লামাকাজী রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক (বাংলা) মো. মোজাম্মেল হক এর ছেলে মো. সাইফুল ইসলাম (৩০)। বিশ্বনাথ থানায় (সাধারণ ডায়েরী) জিডি (নং ১১১৩/ ২৬-০৬-২০২২)।



জিডি (সাধারণ ডায়েরী)’র বিবরনীতে প্রভাষক মো. সাইফুল ইসলাম উল্লেখ করেন। চলতি মাসের ২৯ তারিখ রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির নির্বাচন ছিলো এবং সেই নির্বাচনে কলেজ শাখার শিক্ষক প্রতিনিধি পদে তিনি প্রার্থী ছিলেন।

গত ২৩ জুন অজ্ঞাতনামা কে বা কারা আমার ব্যক্তিগত মোবাইল ফোন ০১৭৪৮-২৩৬৬৪৮ তে অজ্ঞাতনামা ব্যক্তির মোবাইল ফোন ০১৩০৭-৬৬৪৭৪৪, ০১৭৫৬-৩০০০৯৬ ও ০১৮৬৯-৮৯৯৫৯৬ হতে আমাকে বিভিন্ন সময় ফোন করে উক্ত উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির শিক্ষক প্রতিনিধি পদ থেকে সরে যাওয়ার জন্য বলে।

তখন আমি উক্ত নাম্বারের অজ্ঞাত ব্যক্তিকে তার পরিচয় জানার চেষ্টা করলে উক্ত (অজ্ঞাত) ব্যক্তি পরিচয় না দিয়ে উল্টো আমাকে নির্বাচন হতে সরে না গেলে প্রাণ নাশের হুমকি-ধামকীসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে ফোন কেটে দেয়। পরবর্তীতে উক্ত নাম্বারদ্বয়ের ব্যক্তির পরিচয় জানতে চেষ্টা করলে ও আমি ব্যর্থ হই।
বর্ণিত ঘটনার বিষয়টি আমি সাক্ষী
১। রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ একেএম সিফাত আলী (৫০)
২। সিনিয়র শিক্ষক মো. মাসুক মিয়া (৪৫)
৩। সিনিয়র শিক্ষক গৌতুম চন্দ্রসাহা (৪৯)’গণকে অবহিত করি।

উক্ত অজ্ঞাতনামা ব্যক্তির এহেন আচার আচরণে আমি ভয় ও আতংকের মাঝে আছি। যে কোন সময় আমার বড় ধরনের ক্ষতি করতে পারে বিধায় আমার ভবিষ্যত নিরাপত্তার কথা ভেবে থানায় সাধারণ ডায়েরী করেছি।

এ বিষয়ে থানার এসআই বিনয় চক্রবর্তীর সাথে কথা হলে তিনি বলেন বিষয়টি তদন্ত করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000