সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

বিশ্বনাথে লামাকাজী ইউনিয়নবাসীকে কৃতজ্ঞতা জানিয়েছেন আছকির

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

গেল ৩১ শে জানুয়ারী ষষ্ঠ ধাপের অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আবেদুর রহমান আছকির ইউনিয়নবাসী সকল নাগরিক ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।



শুক্রবার ৪ ফেব্রুয়ারি তিনি এক বিবৃতিতে ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, ইউনিয়নের ভোটারসহ সর্বস্হরের জনগন আমার পক্ষে ‘ঘোড়া’ প্রতীকে কষ্ট স্বীকার করে স্বত:স্ফূর্তভাবে ভোট কেন্দ্রে অংশগ্রহণ করে আমাকে ভোট দিয়েছেন।
জয়-পরাজয় নির্বাচনে ছিলো আছে এবং থাকবে এটাই স্বাভাবিক। আমি নব-নির্বাচিত ইউনিয়ন প্রতিনিধিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

তিনি আরো বলেন, সময় সল্পতার কারণে অনেকের কাছে দোয়া, পরামর্শ নিতে পারিনি, আবার অনেকের কাছে একাধিক বার যেতেও পারিনি বলে আমি আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। আমি নির্বাচন করেছি প্রতিহিংসা করিনি, প্রতিযোগিতা করেছি, এবারের নির্বাচনে আমি প্রথম অংশগ্রহণ করেছি এবং প্রতিযোগিতা করেছি। যারা এই নির্বাচনে প্রতিহিংসা করেছে তাদের শুভবুদ্ধির উদয় হউক এই দোয়া করি।
সকলের কাছে আমি এবং আমার পরিবার ও আমার গ্রামের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
পরিশেষে আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ আপনাদের এই ভালবাসা আমার আাগামির পথ চলার অনুপ্রেরণা, আমি আপনাদের সকলের সুসাস্থ্য ও নেক হায়াত কামনা করি মাওলার দরবারে এলাহী শানে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000