মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:০৪ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

গাজীপুরে ঢাকা-চট্টগ্রাম রেল সড়কের মিরেরবাজারে গ্যাসবাহী লরির সঙ্গে যাত্রীবাহী ট্রেনের সংঘর্ষে আহত ৫ জন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাজীপুরে ঢাকা-চট্টগ্রাম রেল সড়কের মিরেরবাজার এলাকায় গ্যাসবাহী লরির সঙ্গে যাত্রীবাহী ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত পাঁচ পথচারী আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন। দুর্ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

শুক্রবার (১৩ আগস্ট) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। টঙ্গী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার হালিমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা জেএমআই এলপিজি গ্যাসের একটি লরি মিরেরবাজার রেল লাইন পার হচ্ছিল। এ সময় লরিটি রেল লাইনে ওঠার পর হঠাৎ বিকল হয়ে পড়ে। একই সময়ে ঢাকা থেকে যাত্রীবাহী তিতাস ট্রেন চট্টগ্রামের দিকে যাচ্ছিল। টঙ্গী স্টেশন পার হওয়ায় ট্রেনের গতি কম থাকলেও থামানোর চেষ্টা করেও ব্যর্থ হয়।

তিনি বলেন, ‘এ সময় বিকল হওয়া গ্যাসবাহী লরির সঙ্গে ট্রেনটির সংঘর্ষ হয়। লরিটি ছিটকে পড়ে এবং পেছনের অংশ ভেঙে যায়। পরে যাত্রীবাহী ট্রেনটি টঙ্গী ষ্টেশনে ফিরে যায়।’

এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ১০ টা) ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, গ্যাসবাহী লরির সঙ্গে ট্রেনের সংঘর্ষে পাঁচ পথচারী আহত হয়েছেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা লরিটি সরিয়ে নিতে কাজ করছে। উদ্ধারকারী দল লরিটি সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000