মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথের লামাকাজী ইউপি আ’লীগের সভা ও দোয়া মাহফিলপটুয়াখালীতে মিথ্যা বানোয়াট ও ভুয়া সনদপত্র দিয়ে দীর্ঘ দিন চাকুরী ও অবসর ভাতা গ্রহণের অভিযোগ উঠেছদেওয়ান বাজার ইউনিয়ন জামায়াতের ঢেউটিন বিতরণশোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর কৃষক লীগের সভা ও দোয়া মাহফিলনন গিয়ার সাইকেল দিয়ে অদম্য সাহসী যুবকের ১০০তম সেঞ্চুরি রাইড সম্পন্নবকশীগঞ্জের চন্দ্রাবাজ আল নূর জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনবিশ্বনাথে শিক্ষার্থীদের ‘আলতাফ-আফিয়া ট্রাস্ট’র বৃত্তি প্রদান করেন নুনু মিয়াসিলেট মিডিয়া কর্পোরেশন ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তজার্তিক অনলাইন গ্রুপ বন্যায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলোপটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিত

করোনা আপডেটঃ ২৪ ঘন্টায় আরো ১৭ জনের প্রাণ গেলো, শনাক্ত ৫৯০ জন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে । এর আগে গতকাল সোমবারও ১৭ জনের মৃত্যু হয় সিলেটে। এছাড়া একই সময় নতুন আরও ৫৯০ আক্রান্ত শনাক্ত হয়েছে।

আজ মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায়ের স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৭ জনের মধ্যে সিলেট জেলার ১৫ জন, হবিগঞ্জ জেলার ১ জন এবং মৌলভীবাজার জেলার ১ জন বাসিন্দা রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভারাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ৮২২ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬৫৮ জন, সুনামগঞ্জে ৫৯ জন, হবিগঞ্জে ৪০ জন এবং মৌলভীবাজার জেলায় ৬৫ জন মারা গেছেন।

গত ২৪ ঘন্টায় ২ হাজার ৫৪টি নমুনা পরীক্ষা করা হয়। মোট পরীক্ষার ২৮ দশমিক ৭২ শতাংশেরই করোনা শনাক্ত হয়। এর মধ্যে সিলেট জেলায় শনাক্তের হার ২৯.৪৯ শতাংশ, সুনামগঞ্জে ২৫.৯৩ শতাংশ, হবিগঞ্জে ৩২.৫৮ শতাংশ এবং মৌলভীবাজারে ২৫.৩৮ শতাংশ।

নতুন শনাক্ত হওয়া ৫৯০ জনের মধ্যে ৩১৭ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ১০৫ জন, হবিগঞ্জের ১০১ জন এবং মৌলভীবাজার জেলার ৬৭ জন। এ নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪৬ হাজার ৪৫৪ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৮ হাজার ৮০৩ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৪১২ জন, হবিগঞ্জে ৫ হাজার ৬২৩ জন ও মৌলভীবাজারে ৬ হাজার ৬১৬ জন রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000