শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

করোনা আপডেটঃ ২৪ ঘন্টায় আরো ১৭ জনের প্রাণ গেলো, শনাক্ত ৫৯০ জন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে । এর আগে গতকাল সোমবারও ১৭ জনের মৃত্যু হয় সিলেটে। এছাড়া একই সময় নতুন আরও ৫৯০ আক্রান্ত শনাক্ত হয়েছে।

আজ মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায়ের স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৭ জনের মধ্যে সিলেট জেলার ১৫ জন, হবিগঞ্জ জেলার ১ জন এবং মৌলভীবাজার জেলার ১ জন বাসিন্দা রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভারাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ৮২২ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬৫৮ জন, সুনামগঞ্জে ৫৯ জন, হবিগঞ্জে ৪০ জন এবং মৌলভীবাজার জেলায় ৬৫ জন মারা গেছেন।

গত ২৪ ঘন্টায় ২ হাজার ৫৪টি নমুনা পরীক্ষা করা হয়। মোট পরীক্ষার ২৮ দশমিক ৭২ শতাংশেরই করোনা শনাক্ত হয়। এর মধ্যে সিলেট জেলায় শনাক্তের হার ২৯.৪৯ শতাংশ, সুনামগঞ্জে ২৫.৯৩ শতাংশ, হবিগঞ্জে ৩২.৫৮ শতাংশ এবং মৌলভীবাজারে ২৫.৩৮ শতাংশ।

নতুন শনাক্ত হওয়া ৫৯০ জনের মধ্যে ৩১৭ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ১০৫ জন, হবিগঞ্জের ১০১ জন এবং মৌলভীবাজার জেলার ৬৭ জন। এ নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪৬ হাজার ৪৫৪ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৮ হাজার ৮০৩ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৪১২ জন, হবিগঞ্জে ৫ হাজার ৬২৩ জন ও মৌলভীবাজারে ৬ হাজার ৬১৬ জন রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000