সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

সিলেটের করোনা আপডেটঃ ২৪ ঘন্টায় প্রাণ গেলো ৭ জনের: আক্রান্ত ৫৯১ জন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৯১ জন এবং একই সময়ে সুস্থ হয়েছেন ৪৭৩ জন।

আজ রোবার (৮ আগস্ট) স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্হ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয় গত ২৪ ঘন্টায় বিভাগে ৫৯১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে ২৯০ জন সিলেটের বাসিন্দা, সুনামগঞ্জের ৭১ জন, মৌলভীবাজারের ১৮৮ জন ও হবিগঞ্জের ৪২ জন।
এনিয়ে বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৪৫ হাজার ১৬২ জন। তারমধ্যে সিলেট জেলায় ২৮ হাজার ৫৭ জন। সুনামগঞ্জের ৫ হাজার ২২১ জন, মৌলভীবাজারের ৬ হাজার ৪৪৩ জন ও হবিগঞ্জের ৫ হাজার ৪৪১ জন রয়েছেন।

গত ২৪ ঘন্টায় বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৭৩ জন। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়ার সংখ্যা গিয়ে দাঁড়ালো ৩৩ হাজার ৬০ জন।

এদিকে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৭জন। তাদের মধ্যে ২ জন সিলেটের, সুনামগঞ্জের ৩ জন এবং মৌলভীবাজার ও হবিগঞ্জের ১ জন করে রয়েছেন।
এনিয়ে বিভাগে মৃতের সংখ্যা এখন ৭৮৮ জন। তারমধ্যে ৬২৮জন সিলেট জেলার বাসিন্দা। সুনামগঞ্জে ৫৮ জন, মৌলভীবাজারে ৬৩ জন ও হবিগঞ্জে ৩৯ জন মারা গেছেন। বর্তমানে সিলেটজুড়ে ৪৯৭ জন করোনা রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000