বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

মহামারীর সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানো ইমানি দায়িত্ব: এম আলী হোসেন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৪০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ বৈশ্বিক মহামারীর করোনার সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন ফেঞ্চুগঞ্জ উওর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের সভাপতি মোঃ ফজলুর রহমান ।

সোমবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের সাধারণ সম্পাদক এম আলী হোসেন বলেন, করোনাভাইরাস বিস্তার রোধে সারা দেশে চলছে অঘোষিত লকডাউন। সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। অনেক স্থানে দোকানপাট, কর্মক্ষেত্র সব কিছুই বন্ধ। নেই কাজের কোনো উৎস। করোনা আতঙ্কে কার্যতই মানুষ আজ গৃহবন্দি।

বিবৃতিতে তিনি বলেন, এ পরিস্থিতিতে রুজি-রোজগার করতে না পেরে খেটে খাওয়া দিনমজুররা খাদ্য সংকটে অসহায় অবস্থায় মানবেতর জীবনযাপন করছেন। করোনায় সৃষ্ট উদ্ভূত পরিস্থিতিতে দুর্দশাগ্রস্ত পরিবারের পাশে খাদ্যদ্রব্য, নগদ অর্থসহ জরুরি ত্রাণসামগ্রী নিয়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

স্থানীয় প্রশাসন, সমাজের বিত্তবান, জনপ্রতিনিধি, সামাজিক ও সেবামূলক সংগঠন এবং বিশেষভাবে সিলেট মিডিয়া কপোরেশন নেতৃবৃন্দকে যার যার অবস্থানে থেকে সাধ্যমতো ত্রাণসামগ্রী নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান সিলেট মিডিয়া কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক।

তিনি আরও বলেন, সহযোগিতা নিয়ে অসহায় মানবতার পাশে দাঁড়ানো মুসলমাদের জন্য ইমানি দায়িত্বও বটে। করোনাভাইরাসের দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে ব্যক্তিগত বা সম্মিলিত উদ্যোগে দুস্থ এবং অসহায়দের সাহায্যে এগিয়ে আসা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য।

সভাপতি মোঃ ফজলুর রহমান বলেন আগত পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দুস্থ অসহায় মানুষের পাশে , করোনাভাইরাসের এই নাজুক পরিস্থিতিতে আগামী পবিত্র ঈদুল আযহায় গরিব-দুঃখীদের মাঝে খাদ্য প্রদান করা প্রয়োজন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000