সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

৯ শতাধিক বন্যার্তদের মাঝে বিশ্বনাথে বিএনপির ত্রান বিতরণ

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সহধর্মীনি তাহসিনা রুশদীর লুনা বলেছেন, ‘ইলিয়াস আলী যখন এমপি ছিলেন, তখন সিলেট-২ আসনের প্রতিটি রাস্তাঘাট থেকে শুরু করে প্রত্যেকটি অঞ্চলে তিনি উন্নয়ন করেছেন।



যেকোনো প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে থেকেছেন। তাদেরকে সাহায্য-সহযোগিতা করেছেন। ইলিয়াস আলীর এসব উন্নয়নমূলক কর্মকান্ডে, তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে গুম করা হয়েছে। যারা তাকে গুম করার ষড়যন্ত্রে ছিল, তারা কেউ আজ ভালো অবস্থায় নেই। কারণ, আল্লাহ পাকের বিচার আছে। যারা ষড়যন্ত্র করেছিল, তারা কেউ আর এমপি হতে পারে নাই। এখানে (সিলেট-২ আসনে) হয়তো তালগাছ-আমগাছ এমপি হয়েছে কিন্তু যারা ইলিয়াস আলীকে গুমের ষড়যন্ত্র করেছিল, তারা এমপি হতে পারে নাই।’ লুনা আরও বলেন, ‘দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে মানুষ আজ দিশেহারা। বিনাভোটের এই সরকার বন্যাদূর্গতদের পাশে দাড়াচ্ছে না। তাদের হাত থেকে মানুষ মুক্তি চায়। এই অবৈধ সরকারের অধীনে বিএনপি আর কোনো নির্বাচনে অংশ নিবে না।’

সোমবার (৩০ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত সিলেটের বিশ্বনাথের লামাকাজী, খাজাঞ্চী ও রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মাঝে পৃথক তিনটি ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নিজের ব্যক্তিগত পক্ষ থেকে ওই তিন ইউনিয়নের ৯শত মানুষের মাঝে তিনি এই ত্রাণ বিতরণ করেন।

লামাকাজী ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী শফিকুর রহমান, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল বশর মো. ফারুক ও রামপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি আনিছুজ্জামান খানের পৃথক সভাপতিত্বে অনুষ্ঠিত ওই তিনটি ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসময় উপজেলা বিএনপির সহ সভাপতি শামছুজ্জামান সমছু, গৌছ আলী, সাধারণ সম্পাদক লিলু মিয়া, বিশ্বনাথ পৌর বিএনপির সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক বশির আহমদ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক প্রভাষক মোনায়েম খান, যুক্তরাজ্য বিএনপির সহসাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক তালুকদার মো. গিয়াস উদ্দিন, উপজেলা, পৌর , ইউনিয়ন বিএনপি ও সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000