শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটল

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সদ্য সংস্কার হওয়া সড়কজুড়ে ফাটল, উঠে যাচ্ছে পিচঢালাও। সড়কের কোথাও কোথাও আবার ধ্বস নেমেছে। সড়কের একপাশ রঙ করা হলেও বাকি কাজ বাদ রয়েছে। অথচ তিন কোটি টাকা ব্যায়ে সড়কটির সংস্কার কাজ করা হয়েছে মাত্র ১৫-২০ দিন আগে।



নাটোরের গুরুদাসপুর-নয়াবাজার সড়কে এমন নাজুক পরিস্থিতি সৃষ্টি হয়েছে। এই সড়কটির সংস্কার কাজ করেছে নাটোরের ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স সরকার কন্সট্রাকশন। এখন সড়কটির স্থায়িত্ব নিয়ে প্রশ্ন উঠছে।

স্থানীয়রা অভিযোগ করেন, চলাচলের ক্ষেত্রে এই সড়কটি অধিক গুরুত্বপূর্ণ হলেও এটির সংস্কার কাজে বিস্তার অনিয়ম করা হয়েছে। বিকেলে গরম করা পিচ, ঢালাই করা হয়েছে ভোর পর্যন্ত। ঠান্ডা পিচ ঠিকমত সমান্তরাল হয়নি। উপরন্ত ঢালাইয়ের মোটা পাথরগুলো উঠে সড়ক উচুঁ-নিচু হতে শুরু করেছে।

গুরুদাসপুর উপজেলা প্রকৌশল অফিস সূত্র বলছে, গুরুদাসপুর-নয়াবাজারের ৫ কিলোমিটারের এই সড়কটির পূর্ণ সংস্কারের জন্য ব্যায় ধরা হয়েছে ৩ কোটি ৪ লাখ টাকা।

রবিবার (২৬ সেপ্টেম্বর) সকালে সরেজমিনে সড়কটিতে গিয়ে দেখা যায়, পৌর সদরের বাসস্ট্যান্ডের ৫শ মিটার সড়কের মধ্য একাধিক স্থানে ফাটল ধরেছে। ফিনিশিং ভালো না হওয়ায় সড়কের পিচঢালা পাথর উঠে যাচ্ছে। তাছাড়া পৌর সদরের অদূরে ব্রিজ এলাকার একাধিক স্থানে ফাটল ধরেছে। এমন নাজুক পরিস্থিতি তৈরি হয়েছে পুরো সড়কজুড়েই।

মেসার্স সরকার কন্সট্রাকশনের স্বত্বাধিকারী সুজিত সরকার জানান, সদ্য নির্মিত সড়কে ফাটল ধরার কথা নয়। ফাটলের ব্যপারে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

গুরুদাসপুর উপজেলা প্রকৌশলি মো. মিলন হোসেন জানান, সড়কে ফাটলের বিষয়টি তার জানা নেই। তবে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000