সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পায়রা সেতুতে নিহত ১

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বরিশাল -পটুয়াখালী মহাসড়কে দুমকি উপজেলার লেবুখালী-পায়রা সেতুতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন।



গতকাল সোমবার সন্ধ্যায় লেবুখালী (পায়রা) সেতুর দক্ষিণ পাশের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো.রায়হান শাহরিয়ার (১৩) পটুয়াখালী পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর মো.লুৎফর রহমান শাহরিয়ারের ছেলে। অপর তিন আহতদের পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, রঙ সাইড দিয়ে বেপরোয়াগতির একটি মোটরসাইলের সঙ্গে বিপরীত দিকের অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে মোটরসাইকেল দুটি (ঢাকা মেট্রো হ- ৪৭-২০২০) ও (পটুয়াখালী হ- ১২-৩০৪৭) দুমড়ে-মুচড়ে যায়। এতে উভয় মোটরসাইকেলের চালকসহ চার আরোহী আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত পটুয়াখালী হাসপাতালে পাঠিয়ে দেন। পরে রাইয়ানের অবস্থার অবনতি ঘটলে সন্ধ্যা সাড়ে ৭টায় তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাইয়ান মারা যায়।

পায়রা সেতুর টোলপ্লাজায় টহল পুলিশের ইনচার্জ এসআই উত্তম কুমার ভাট জানান, সন্ধ্যার দিকে এ দুর্ঘটনা ঘটে। সেতুর লেবুখালী প্রান্তের টোল পয়েন্টের একটু উত্তর পাশে দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। চারলেনের পায়রা সেতুর মধ্যে বিভাজন থাকলেও একটি মোটরসাইল রঙ সাইড দিয়ে অতিক্রম করার কারনে মূলত এই দূর্ঘটনা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000