বুধবার, ২৫ মে ২০২২, ০১:২৬ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

২৮ অক্টোবর লগি বৈঠার তান্ডবে শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিকট অতীতের বাংলাদেশের সবচেয়ে ভয়াবহ ও লোমহর্ষক নৃশংস ঘটনার কালিমালিপ্ত ইতিহাসের দিন ২৮ অক্টোবর।



২০০৬ সালের এই দিনে আওয়ামী লীগের লগি বৈঠার তান্ডবে শাহাদাত বরণকারী শহীদদের স্মরণে সৈয়দপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বাদ মাগরিব স্থানীয় একটি মসজিদে সৈয়দপুর উপজেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আমীর হাফেজ আব্দুল মুনতাকিম।

প্রধান আলোচক ছিলেন নীলফামারী জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা আন্তাজুল ইসলাম, জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি অধ্যাপক মনিরুজ্জামান জুয়েল। বক্তব্য রাখেন সেক্রেটারি মাওলানা গওহর আলী, খয়রাত হোসেন বসুনিয়া প্রমুখ।

বক্তারা বলেন, এই দিনের পৈশাচিকতা শুধু বাংলাদেশ নয়, বিশ্ব মানবতার ইতিহাসের সবচেয়ে অমানবিক ও হৃদয়বিদারক। আওয়ামী হায়েনারা প্রকাশ্যে রাজপথে বন্য প্রাণীর মত হিংস্রতা প্রদর্শন করেছে। নরপশু হয়ে তারা লাশের উপর নর্তন কুর্দন করেছে। তারা দেখিয়ে দিয়েছে বাকশালের বর্বর রুপ। নেত্রীর নির্দেশে লগি বৈঠা দিয়ে মানুষ মেরে ত্রাসের রাজত্ব কায়েম করে জগদ্দল পাথরের মত চেপে বসেছে স্বাধীনচেতা বাংলাদেশীদের ঘাড়ে।

বক্তারা এই নৃশংসতার প্রতি তীব্র ঘৃণা প্রকাশ করে অমানবিক হত্যাকান্ডের বিচার দাবী করেন। নারকীয় এই তান্ডবের শিকার হয়ে শাহাদাত বরণকারী শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন। আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন সভাপতি হাফেজ আব্দুল মুনতাকিম।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000