বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

২৪ ঘন্টায় সিলেটে করোনায় ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২৫ জন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটে মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের প্রাণহানি ঘটেছে। মারা যাওয়া সবাই সিলেট জেলার বাসিন্দা। একই সময়ে সিলেট বিভাগে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১২৫ জনের। অপরদিকে করোনা জয় করেছেন আরও ৮৫ জন।

বৃহস্পতিবার ২৪ জুন সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদন থেকে জানা যায়, বিভাগের চার জেলা মিলে নতুন শনাক্ত নিয়ে এখন পর্যন্ত করোনা শনাক্তের সংখ্যা মোট ২৪ হাজার ৬৫২ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ৩২১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯১৯ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৬১৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭৯৪ জন।

অপরদিকে গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১২৫ জন। এরমধ্যে ৫৮ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ১৯ জন, হবিগঞ্জের ১৬ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ১৫ জন।
এদিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৭ জনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী নতুন করে করোনা জয় করে উঠাদের ৮৫ জনের ৭৩ জনই সিলেট জেলার বাসিন্দা। আর ২ জন হবিগঞ্জে ও ১০ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা।
এনিয়ে বিভাগে করোনা জয়ীর সংখ্যা ২৩ হাজার ৪১ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৫৮৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮০৩ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৯৪ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫৫৯ জন।

এদিকে নতুন করে মৃত্যুবরণ করা ৩ জনসহ সিলেট বিভাগে মোট মৃতের সংখ্যা ৪৫৬ জন। এর মধ্যে সিলেট জেলাতেই ৩৭৪ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারের ৩৩ জন।

অপরদিকে সিলেটের চার জেলা মিলে ২৮৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো প্রতিবেদনে জানানো হয়েছে। এ প্রতিবেদনে বলা হয়, নতুন করে হাসপাতালে ভর্তিদের মধ্যে ২৭৩ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৬ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারে ৮ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৬১ জনকে নতুন করে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000