বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

২৪ ঘন্টায় সিলেটে করোনায় ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২৫ জন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেটে মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের প্রাণহানি ঘটেছে। মারা যাওয়া সবাই সিলেট জেলার বাসিন্দা। একই সময়ে সিলেট বিভাগে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১২৫ জনের। অপরদিকে করোনা জয় করেছেন আরও ৮৫ জন।

বৃহস্পতিবার ২৪ জুন সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদন থেকে জানা যায়, বিভাগের চার জেলা মিলে নতুন শনাক্ত নিয়ে এখন পর্যন্ত করোনা শনাক্তের সংখ্যা মোট ২৪ হাজার ৬৫২ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ৩২১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯১৯ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৬১৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭৯৪ জন।

অপরদিকে গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১২৫ জন। এরমধ্যে ৫৮ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ১৯ জন, হবিগঞ্জের ১৬ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ১৫ জন।
এদিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৭ জনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী নতুন করে করোনা জয় করে উঠাদের ৮৫ জনের ৭৩ জনই সিলেট জেলার বাসিন্দা। আর ২ জন হবিগঞ্জে ও ১০ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা।
এনিয়ে বিভাগে করোনা জয়ীর সংখ্যা ২৩ হাজার ৪১ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৫৮৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮০৩ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৯৪ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫৫৯ জন।

এদিকে নতুন করে মৃত্যুবরণ করা ৩ জনসহ সিলেট বিভাগে মোট মৃতের সংখ্যা ৪৫৬ জন। এর মধ্যে সিলেট জেলাতেই ৩৭৪ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারের ৩৩ জন।

অপরদিকে সিলেটের চার জেলা মিলে ২৮৯ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো প্রতিবেদনে জানানো হয়েছে। এ প্রতিবেদনে বলা হয়, নতুন করে হাসপাতালে ভর্তিদের মধ্যে ২৭৩ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৬ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজারে ৮ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৬১ জনকে নতুন করে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000