মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০১:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

১৪ ফেব্রুয়ারি ফেঞ্চুগঞ্জে টানা ৭২ ঘন্টা পরিবহন ধর্মঘট

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফেঞ্চুগঞ্জে আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে টানা ৭২ ঘন্টার পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে উপজেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্যপরিষদ। তাদের দুই দফা দাবিপূরণের লক্ষ্যে এ ধর্মঘট।

আজ মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে পরিবহন শ্রমিক নেতারা এ ঘোষণা দেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্যপরিষদের সভাপতি রাসেল আহমদ টিটু ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন দরছের পক্ষে লিখিত বক্তব্য পাঠকালে যুগ্ম সাধারণ সম্পাদক সুরমান আহমদ সুমন বলেন- উপজেলা সদর ও বাজারসহ বিভিন্ন সড়কে ব্যাটারি চালিত অবৈধ টমটম, অটোরিকশাসহ অন্যান্য যানবাহন চলাচলের কারণে সড়ক নানা সমস্যার সৃষ্টি হচ্ছে। এতে উপজেলার ৬ থেকে ৭ হাজার বৈধ সিএনজিচালিত অটোরিকশা, লেগুনা ও ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান শ্রমিকেরা যেমন ক্ষতিগ্রস্ত হচ্ছেন, তেমনি সড়ক দুর্ঘটনায় প্রাণহানীও বাড়ছে।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা এসব অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশাকে লাইসেন্স ও অদক্ষ ব্যক্তিদের চালকের লাইসেন্স প্রদান করছেন। যা সম্পূন্ন বেআইনি। এসব ব্যাপারে শ্রমিক নেতারা বারবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন নিবেদন করেও কোনো ইতিবাচক সাঁড়া পাননি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000