সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

১৩ তম বর্ষপূর্তি উদযাপন করলো গ্রীনওয়ে ইন্টারন্যাশনাল

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

চৌদ্দতম বর্ষে পদার্পণ করেছে উচ্চশিক্ষায় সেবাদানকারী প্রতিষ্ঠান ‘গ্রীনওয়ে ইন্টারন্যাশনাল’। প্রতিষ্ঠানের ১৩তম বর্ষ পূর্তি উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার (১ জুন ২০২২) বিকেলে সিলেট নগরীর আনন্দ টাওয়ারস্থ গ্রীনওয়ে কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়।



গ্রীনওয়ে ইন্টারন্যাশনালের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী তারেক আহমদের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ সেলিম। এসময় গ্রীনওয়ে ইন্টারন্যাশনালের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, ফরেন এডুকেশন কনসালটেন্সি এসোসিয়েশন অব সিলেটের সভাপতি আতিকুর রেজা চৌধুরী, সাবেক সভাপতি ফেরদৌস আলম, অক্সফোর্ড ইন্টারন্যাশনাল এডুকেশন গ্রুপের কাউন্ট্রি ম্যানেজার শাহ রহিম, স্টাডি গ্রুপের পার্টনার সেলস ম্যানেজার আবদুল আহাদ, সিলেট ইংলিশ ল্যাংগুয়েজ ট্রেনিং এসোসিয়েশনের সভাপতি খালেদ আহমদ চৌধুরী, শাহজালাল উপশহর একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতি এডভোকেট এম এ ওয়াদুদ, অক্সফোর্ড ইন্টারন্যাশনাল এডুকেশন গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার তানভীর আহমদ, ফরেন এডুকেশন কনসালটেন্সি এসোসিয়েশন অব সিলেটের সেক্রেটারি জাকির আলী, স্টাডি গ্রুপের পার্টনার সেলস ম্যানেজার, আতিক ফাইজা ও স্টাডি গ্রুপের স্টুডেন্স রিক্রুটমেন্ট ম্যানেজার ফারজানা ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন গ্রীনওয়ে ইন্টারন্যাশনালের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী তারেক আহমদ। অনুষ্ঠানে অন্যান্যের উপস্থিত ছিলেন এনসিসি ব্যাংক, কুমারপাড়া শাখার ম্যানেজার তপন দেব, ইস্টার্ন ব্যাংকের পক্ষে ইমরান হোসেন, সিটি ব্যাংকের পক্ষে আব্দুস সামাদ ও বদরুল ইসলাম, এডভোকেট আব্দুল হাফিজ, এডভোকেট ফয়জুল হক রানা, আবু তৈয়ব দিপু, পলাশ চক্রবর্তী, নূরুজ্জামান মনি, সাঈদ আহমদ, মাজেদ এম ফাহাদ, জাহিদ তালুকদার, ফরিদ আহমদ, আনোয়ার হোসেন, সৈয়দ কামরুজ্জামান, সুমন আহমদ, বাবলুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ সেলিম বলেন, যেসব ব্যবসায়ী উদ্যোক্তারা লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন তারাই সমাজকে আশার আলো দেখাচ্ছেন। গ্রীনওয়ের উদ্যোক্তা তারেক আহমদ আমার অত্যন্ত স্নেহভাজন একজন তরুণ উদ্যোক্তা। নিঃসন্দেহে তিনি একজন সফল উদ্যোক্তা এবং একজন সফল সংগঠকও। একজন তরুণ শিক্ষানুরাগী ও সমাজসেবক হিসেবেও তারেক আহমদ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সফলতার স্বাক্ষর রেখে চলেছেন। তিনি বলেন, তারেক আহমদের প্রতিষ্ঠিত গ্রীনওয়ে ইন্টারন্যাশনালসহ এ জাতীয় অন্যান্য শিক্ষা সেবাদানকারী প্রতিষ্ঠানগুলো কেবল ব্যবসা-ই করছে না বরং এর মাধ্যমে দেশ, জাতি ও সমাজের উন্নয়নেও ভূমিকা রাখছে। তিনি গ্রীনওয়ের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের জন্য ধন্যবাদ জানান এবং আশাবাদ ব্যক্ত করেন সীমিত পরিসরে হলেও গ্রীনওয়ে প্রতিবছর এ ধরনের ব্যতিক্রমি আয়োজন করবে।

গ্রীনওয়ে ইন্টারন্যাশনালের যাত্রার স্মৃতিচারণ করে প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী তারেক আহমদ বলেন, একসময় বাংলাদেশ শ্রমজীবী অর্থনীতি নির্ভর ছিল। কিন্তু বাংলাদেশ বর্তমানে মেধা নির্ভর অর্থনীতিতে উন্নীত হয়েছে। এক্ষেত্রে ফরেন এডুকেশন কনসালটেন্সি প্রতিষ্ঠানগুলোর ভূমিকা অনস্বীকার্য। তিনি আরও বলেন, সকলের ভালোবাসা ও অনুপ্রেরণাতে আমার প্রতিষ্ঠান গ্রীনওয়ে ইন্টারন্যাশনাল আজ ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে। এ সাফল্যের পেছনে জড়িত রয়েছে গ্রীনওয়ের কর্মকর্তা ও কর্মচারীদের ঐকান্তিক ও নিরলস প্রচেষ্টা। আমি তাদের সকলের কল্যাণ কামনা করছি এবং আজকের অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দসহ সবাইকে অসংখ্য ধন্যবাদ ও মুবারকবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, অনুষ্ঠানে সিলেটের রাজনীতিবিদ, ব্যবসায়ী, আইনজীবী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনার দায়িত্বে ছিলেন গ্রীনওয়ে ইন্টারন্যাশনালের ব্যবস্থাপক আয়েশা সিদ্দিকা চৌধুরী ও চৌধুরী ফাবিহা হায়াত এবং অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিপাশা শিকদার।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000