সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

হিজরাদের স্বাস্থ্য সেবা মানবিক উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালী সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য মন্ত্রনালয়ের অধীনে এবং এএসপির সহযোগিতায় পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র এমএসএম/এমএসডব্লিউ এবং হিজরাদের স্বাস্থ্য সেবা ও এইচ আইভি এইডস প্রতিরোধ মূলক কার্যক্রমের শুভ উদ্বোধন বিষয়ক কর্মশালার আয়োজন করেন।



বুধবার ৩০শে মার্চ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী মেডিকেল কলেজ ও হাসপাতালের তত্বাবধায়ক জনাব মোহাম্মাদ আবদুল মতিন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিজিএইচএস এবং এএসপির প্রোগ্রাম ম্যানেজার ডাঃ মোঃ ওয়াদুদ এবং অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন জনাব মোঃ এসএম কবির হাসান,সিভিল সার্জন,পটুয়াখালী।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন পতিতাপল্লীর পাশা পাশাপাশি সমকামীতা ও হিজরাদের ঝুঁকি কোন অংশে কম নয় তাই যত তারাতারি সম্ভব সকল স্তরের সহযোগিতা নিয়ে স্বাস্থ্য সেবা কার্যক্রম দ্রুত বাস্তবায়ন করা জরুরি প্রয়োজন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এনজিও, মিডিয়া ও জনপ্রতিনিধি ব্যক্তিত্ব। উক্ত অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সৈয়দ আনোয়ার হোসেইন টীম লিডার,পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র, ঢাকা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000