মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:০৫ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

হাবিবের দ্বৈত নাগরিকত্ব নিয়ে প্রার্থীতা চ্যালেঞ্জে হাবিবকে বৈধ ঘোষণা ইসির , হাইকোর্টে যাচ্ছেন আতিক

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টারঃ সিলেট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের প্রার্থীতা বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

বুধবার (২৩ জুন) প্রধান নির্বাচন কার্যায়ে অনুষ্ঠিত শুনানি শেষে তাঁর প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়। নির্বাচন কমিশন সূত্র তথ্যটি নিশ্চিত করেছে। তবে ইসির এ রায়ের বিপরীতে হাইকোর্টে যাচ্ছেন সিলেট-৩ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আতিকুর রহমান আতিক।

এর আগে হাবিবের দ্বৈত নাগরিকত্বের বিষয়টি সামনে নিয়ে এসে তার প্রার্থীতা চ্যালেঞ্জ করে বসেন আতিক। এ মর্মে প্রধান নির্বাচন কমিশনার বরবারে গত ২০ জুন একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের শুনানি ছিলো গতকাল মঙ্গলবার (২২ জুন)। কিন্তু মঙ্গলবার শুনানি শেষ না হওয়ায় বুধবার (২৩ জুন) ১১টা পর্যন্ত শুনানি মুলতবি ঘোষণা করে নির্বাচন কমিশন।

অবশেষে বুধবার বেলা ১১টা থেকে প্রায় দেড় ঘণ্টা শুনানি শেষে হাবিবকে বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন।

তবে এবার আতিকুর রহমান আতিক হাইকোর্টে রিট করবেন- বিষয়টি সিলেটভিউ-কে তিনি নিজেই নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ইসির এ ঘোষণার প্রতি আমরা সন্তুষ্ট নই। আমরা আগামীকাল অথবা রোববার উচ্চ আদালতে রিট করবো। এ বিষয়ে আজই প্রস্তুতি শেষ করবো।

এ বিষয়ে জানতে হাবিবুর রহমানের মুঠোফোনে বুধবার যোগাযোগ করা হলে তিনি কথা বলতে সম্মতি প্রকাশ করেননি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000