শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

হাউজিং এস্টেট এসোসিয়েশন ইউকের উদ্যোগে দরিদ্র, অসহায় শীতার্ত মানুষের মাঝে ৬শতাধিক কম্বল বিতরণ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৪০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ সিলেটের হাউজিং এস্টেট এসোসিয়েশন ইউকের উদ্যোগে দরিদ্র, অসহায় শীতার্ত মানুষের মধ্যে ৬শতাধিক কম্বল বিতরণ করা হয়।

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, প্রবাসীরা করোনাকালীন দুর্যোগের মধ্যেও প্রবাস থেকে মানবিকতার হাত বাড়িয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।
আর্তমানবতার কল্যাণে তারা সবসময় অবদান রাখছেন, বিশেষ করে হাউজিং এস্টেট এসোসিয়েশন ইউকের যে উদ্যোগ নিয়েছে তা হচ্ছে মহতি উদ্যোগ ।
আজ শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে হাউজিং এস্টেট সংলগ্ন এলাকার দরিদ্র মানুষের মধ্যে ৬ শতাধিক কম্বল বিতরণ করেছে এস্টেট এসোসিয়েশন ইউকে। নগরীর হাউজিং এস্টেটের সাবেক প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর সভাপতিত্বে ও হাউজিং এস্টেট ইয়থ এসোসিয়েশন-এর উপদেষ্টা মুরশেদ আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহী উদ্দিন আহমদ সেলিম, মহিলা ক্রীড়া সংস্থার চেয়ারম্যান হেলেন আহমদ, সাবেক ইউপি চেয়াম্যান হাজী শফিক উদ্দিন আহমদ, হাউজিং এস্টেট এসোসিয়েশন আজীবন সদস্য হাজী চেরাগ উদ্দিন প্রমুখ।

হাউজিং এস্টেট ইয়ুথ এসোসিয়েশন-এর সভাপতি ওমর মাহবুব-এর স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্টানশুরু হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন অধ্যাপক সৈয়দ একরামুল হক, মাসুদ আহমদ চৌধুরী মাকুম, তোফায়েল আহমদ চৌধুরী, গুল নাহার বেগম হেনা, হাজী জাহির আলি, ডা. এম এ রকিব, এম এ শাহিন, এম এ আওয়াল খান, ওলায়েত হোসেন লিটন, আবুল বারাকাত সজল, জিল্লুর রহমান, আবু ইমতিয়াজ খান, এহসানুল মজিদ সানি, আবিদ আহমদ রকি, মোহাম্মদ দিলাল আহমদ চৌধুরী, সালাউদ্দিন শাকের, আব্দুর রহিম, সাইদুল ইসলাম, বানু লাল, মাহফুজুর কিবরিয়া, মো নওফেল চৌধুরী, জাহিদ হাসান পাভেল, আলভি চৌধুরী, নাজমুল চৌধুরী, মাকিন আহমদ প্রমূখ।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী বলেন, প্রবাসীরা মুক্তিযুদ্ধ থেকে শুরু করে জাতির প্রতিটি দুর্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। যুক্তরাজ্যে বসবাসরত হাউজিং এস্টেটবাসীরা সাম্প্রতিক করোনাকালে যেমন সহযোগিতার হাত বাড়িয়েছেন, তেমনি এই শীতেও সহযোগিতার হাত বাড়িয়ে আমাদেরকে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেছেন।
সভাপতির বক্তব্যে কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, এই শীতে দরিদ্র মানুষের উষ্ণতার জন্য প্রবাসীরা যে সহযোগিতা করেছেন, সে ঋণ শোধ করা সম্ভব নয়। আমরা দেশবাসী সব সময় তাদের জন্যে দোয়া করছি। বিশেষ করে এই করোনা দুর্যোগকালে আল্লাহ যেন তাদেরকে হেফাজত করেন সেই দোয়া করছি এবং সবার কাছে এই দোয়া কামনা করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000