শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৩ অপরাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে সিএনজি অটোরিকশা ওভারটেক করতে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে শিক্ষিকাসহ নিহত ২

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে যাত্রীবাহি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্কুল শিক্ষিকাসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বিকেল চারটার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে ধুলিয়াখাল আমতলী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- চুনারুঘাট উপজেলার শানখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রোকেয়া খাতুন (৪৫) ও সদর উপজেলার শরীফপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে সাইফুল ইসলাম (২৮)। সে বাহুবলের মিরপুর আলীফ সুবহান কলেজের ছাত্র।

হবিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক এসআই সাইদুর রহমান জানান, হবিগঞ্জ শহর থেকে একটি যাত্রীবাহী বাস শ্রীমঙ্গল যাচ্ছে। পথিমধ্যে আমতলী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রোকেয়া খাতুন মারা যান।

স্থানীয় লোকজন আহত পাঁচজনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠালে সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

বাকি আহতরা হলেন- হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকার জামাল মিয়ার স্ত্রী আছমা খাতুন (৩০), একই এলাকার ওয়াহিদুর রহমানের স্ত্রী মারিয়া খাতুন (৩০) ও মেয়ে আরিয়া আক্তার (৩), চুনারুঘাট উপজেলার দেওন্দি এলাকার মৃত দেবানন্দ দাশের ছেলে চন্দন কুমার দাশ (৫০)। আহতদের মধ্যে তিনজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় শিশু আরিয়া আক্তারকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শী আব্দুল্লাহ জানান, সিএনজি অটোরিকশাটি হবিগঞ্জ যাচ্ছিল। এ সময় অপর একটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি একেবাওে ধুমরে-মুছরে যায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000