সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
সিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতেসিলেট জেলার ৩টি উপজেলার ১৬টি ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারাখাজাঞ্চী ইউপি স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে স্হাপনের দাবিতে বিশ্বনাথে সভাভোট স্থগিত: কিশোরগঞ্জে কেন্দ্রে ঢুকে ভাঙ্চুর অগ্গিসংযোগ ব্যালট বাক্স ছিনতাই আহত-৩০স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ পটুয়াখালীর দুমকিতেনীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহতকুমিল্লার দেবীদ্বার সরকারি হাসপাতাল পরিদর্শন করেন দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদসকাল হলেই সিলেট বিভাগের ৭৭টি ইউনিয়নে ভোট যুদ্ধসেমিনার করলো এবিসি ইংলিশ ইনষ্টিটিউট বিশ্বনাথেউপজেলা চেয়ারম্যান নুনু মিয়া বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন

হবিগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র মিজানুর রহমান মিজানকে দল থেকে বহিষ্কার

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বর্তমান মেয়র মিজানুর রহমান মিজানকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার  (১৩ ফেব্রুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি জানান, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান বিগত উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন। কিন্তু এবার দলের মনোনয়ন দেওয়া হয় জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমকে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মিজানুর রহমান মিজানকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়।

তিনি বলেন, প্রাথমিক সদস্যপদসহ সকল দলীয় পদ থেকে বহিষ্কার আদেশ অনুমোদনের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে প্রেরণ করা হয়েছে। এখন থেকে মিজানুর রহমান মিজানের সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পৃক্ততা নেই। এমনকি দলের কোনো নেতাকর্মী যদি তার সঙ্গে নির্বাচনে কাজ করেন তার বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000