সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

হবিগঞ্জ পল্লী বিদ্যুতের ৩৩কেভি সুইচিং স্টেশন থেকে ক্যাবল চুরি: আটক ২

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির টিএস ট্রান্সফরমার্স লিমিটেডের অধীনস্থ ৩৩ কেভি সুইচিং স্টেশন থেকে ৩০০ মিটার তামার ক্যাবল চুরির ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। ক্যাবলের মুল্য আড়াই লক্ষ টাকা।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মাধবপুর থানা পুলিশ তাদের আটক করে। আটকৃতরা হল ব্রাহ্মণবাড়ি জেলার নাছিরনগর উপজেলার চাপরতলা গ্রামের নূর হোসেনের ছেলে জাকির হোসেন (২২) ও মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কায়সারনগর এলাকার সিরাজ মিয়ার ছেলে রবিউল (২৫)।

পুলিশ ও হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির নোয়াপাড়া জোনাল কার্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর রাতে সংঘবদ্ধ একদল চোর মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেলঘর এলাকায় অবস্থিত ৩৩কেভির সুইচিং স্টেশন থেকে ক্যাবল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় সমিতির প্রকল্প প্রকৌশলী মো. মকবুল হোসেন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রকল্প প্রকৌশলী মো. মকবুল হোসেন বলেন- ‘দুর্বৃত্তরা আরো কয়েকদিন স্টেশন থেকে তার চুরি করে নিয়ে গেছে। আজ আমাদের নিরাপত্তাকর্মীরা তাদের ধাওয়া করলে পালিয়ে যায়।’

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল হোসেন বলেন- আজ সন্ধ্যায় তাদের আটক করা হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000