বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

হবিগঞ্জের মাধবপুরে সংঘর্ষ এড়াতে শ্যামলী পরিবহণ খাদে পড়ার উপক্রম

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৩৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

হবিগঞ্জের মাধবপুরের বেজুড়া নামক স্থানে মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে যাত্রীবাহী শ্যামলী পরিবহনের একটি বাস পাশে খাদে পড়ার উপক্রম হয়।

রাস্তার পাশে থাকা গাছ এবং বিদ্যাুতিক খুটির সঙ্গে আটকে গিয়ে বেঁচে যান শিশু ও বৃদ্ধসহ প্রায় ৬০/৭০ জন যাত্রী।

বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর আন্দিউড়া এবং বেজুড়া বাসস্টেন্ডের মাঝামাঝি কসবাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী লোকমান মিয়া বলেন, হঠাৎ করে বিকট শব্দে ঘর থেকে বের হয়ে দেখি গাছের সঙ্গে গাড়িটি আটকে আছে। যাত্রীরা ভয়ে চিৎকার করছিলেন। গাড়ির যাত্রীদের মধ্যে বেশি ছিল শিশুরা।

দুর্ঘটনার পরই বাস চালক গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। গাড়িটি গাছ এবং বিদ্যাুতিক খুটির সঙ্গে ধাক্কা সেখানে আটকে যায়।

গাড়িটি পুকুরে পরে গেলে অনেক যাত্রীর মৃত্যু হতে পারত। গাড়িতে থাকা একজন যাত্রী বলেন, আমাদের গাড়িটি স্বাভাবিক গতিতেই চলছিল। একটি মালবাহী ট্রাক হঠাৎ করে বাসটির সামনে চলে আসলে সংঘর্ষ থেকে বাঁচতে রাস্তার এক পাশে নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খুটির সঙ্গে আটকে যায়। তা না হলে পুকুরে ডুবে গেলে আমাদের অনেকেই মারা যেতাম।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম বলেন, রাস্তার পাশে গাছ ও বিদ্যুৎতের খুঁটিতে বাসটি না থাকলে এখানে অনেক হতাহত হতেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000