বুধবার, ২৫ মে ২০২২, ০১:৩০ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

সড়ক দূর্ঘটনায় সবজি বিক্রেতা নিহত সৈয়দপুরে

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় সবজি বিক্রেতা শমসের আলী দুখু (৭৫) এক বৃদ্ধা নিহত হয়েছে। শনিবার (২১ আগস্ট) সন্ধ্যায় উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের সামনে সৈয়দপুর রংপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।
প্রতক্ষ্যদর্শিরা জানান, রংপুর থেকে ছেড়ে আসা পণ্য বহনকারী একটি ট্রাক ওই স্থানে আসলে অপরদিক থেকে আসা পথচারীকে ধাক্কা দিলে তাঁর মাথা ও পা থেতলে যায়। পরে ঘটনাস্থানেই সে নিহত হয়।
নিহত ব্যাক্তি ওই ইউনিয়নের দলুয়া মুন্সিপাড়ার মৃত রমজান আলীর পূত্র। তিনি পেশায় একজন সব্জি বিক্রেতা ।
ঘটনার খবর দ্রুত ছড়িয়ে পড়লে শত শত মানুষজন মহা সড়ক অবরোধ করে ও ঢাকা মেট্ট-ট ১১৮৯২৮ নং একটি ট্রাকসহ চালক মোতালেব হোসেন রাকিব (২২) কে আটক করে। তার পিতা মৃতঃ গিয়াস উদ্দিন, হাজির হাট রংপুর বলে জানা যায়।
এ ঘটনার খবর পেয়ে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনা স্থানে পৌঁছে জান চলাচল স্বাভাবিক করে দেন। এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
মোঃজাকির হোসেন সৈয়দপুর ((নীলফামারী) প্রতিনিধি
তাংঃ২১-৮-২১

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000