শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
মঞ্চে বিশৃঙ্খলা থাকায় বিরক্ত হয়ে বক্তৃতা শেষ না করেই নেমে গেলেন এলজিআরডি মন্ত্রীপ্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিল

সড়ক দূর্ঘটনায় সবজি বিক্রেতা নিহত সৈয়দপুরে

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় সবজি বিক্রেতা শমসের আলী দুখু (৭৫) এক বৃদ্ধা নিহত হয়েছে। শনিবার (২১ আগস্ট) সন্ধ্যায় উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের সামনে সৈয়দপুর রংপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।
প্রতক্ষ্যদর্শিরা জানান, রংপুর থেকে ছেড়ে আসা পণ্য বহনকারী একটি ট্রাক ওই স্থানে আসলে অপরদিক থেকে আসা পথচারীকে ধাক্কা দিলে তাঁর মাথা ও পা থেতলে যায়। পরে ঘটনাস্থানেই সে নিহত হয়।
নিহত ব্যাক্তি ওই ইউনিয়নের দলুয়া মুন্সিপাড়ার মৃত রমজান আলীর পূত্র। তিনি পেশায় একজন সব্জি বিক্রেতা ।
ঘটনার খবর দ্রুত ছড়িয়ে পড়লে শত শত মানুষজন মহা সড়ক অবরোধ করে ও ঢাকা মেট্ট-ট ১১৮৯২৮ নং একটি ট্রাকসহ চালক মোতালেব হোসেন রাকিব (২২) কে আটক করে। তার পিতা মৃতঃ গিয়াস উদ্দিন, হাজির হাট রংপুর বলে জানা যায়।
এ ঘটনার খবর পেয়ে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনা স্থানে পৌঁছে জান চলাচল স্বাভাবিক করে দেন। এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
মোঃজাকির হোসেন সৈয়দপুর ((নীলফামারী) প্রতিনিধি
তাংঃ২১-৮-২১

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000