বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫ অপরাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

সড়ক দূর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু সৈয়দপুরে

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছে। ৪ অক্টোবর সকাল ১১ টায় সৈয়দপুর-রংপুর মহাসড়কের চিকলী বাজার এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধের নাম মোঃ আমিন উদ্দিন (৬০)। তিনি উপজেলার কামারপুকুর ইউনিয়নের চিকলী’র মৃত এলেম ব্যাপারী।

জানা যায়, তিনি সৈয়দপুরের বিশিষ্ট ঠিকাদার ও জাপা নেতা আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীনের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। সকালে বাড়ি থেকে শহরে কাজে যোগদানের উদ্দেশ্যে চিকলী বাজারে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এসময় রংপুর থেকে আগত একটি পিকআপ ভ্যান পিছন দিক থেকে সজোরে ধাক্কা দেয় এবং তিনি রাস্তায় পড়ে গেলে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে তারাগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে যায়।
আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন জানান, আমিন উদ্দিন ম্যানেজার হিসেবে আমার প্রতিষ্ঠানের সাইড দেখাশোনা করতো। সকালে কাজে আসার সময় তিনি দূর্ঘটনার শিকার হয়ে মারা গেছেন। পরে পরিবারের লোকজন হাইওয়ে থানা থেকে লাশ বাড়িতে নিয়ে এসেছেন। দ্রæতই তার দাফন সম্পন্ন করা হবে। পুলিশ ঘাতক চালককে আটকের চেষ্টা করছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারাগঞ্জ হাইওয়ে পুলিশ এলাকা হওয়ায় বিষয়টি তারা তদন্ত করছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000