বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

সড়ক দূর্ঘটনায় আহত সাংবাদিক সাগরকে দেখতে নিসচা নেতৃবৃন্দ

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৩৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ অনুসন্ধান টিমের চেয়ারম্যান, সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা সিলেট জেলা, সাংবাদিক নেতা ফয়ছল আহমদ সাগর
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত। তাঁর শয্যাপাশে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

বুধবার (২০ জানুয়ারি) রাত ৮ ঘটিকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক সাগরের খোঁজ-খবর নিতে বড়লেখা পৌর শহরের হাটবন্দ এলাকায় তাঁর বাসভবনে ছুটে যান, নিসচা বড়লেখা উপজেলা আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন, সদস্য সচিব আইনুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য আব্দুল আজিজ, রাসেল আহমদ, রমা কান্ত দাস, নুরে আলম মোহন’সহ প্রমূখ।
এসময় নিসচা বড়লেখা উপজেলার নেতৃবৃন্দ তার শারীরিক অবস্থা এবং চিকিৎসার খোজঁ খবর নেন। পাশাপাশি নিসচা নেতৃবৃন্দরা দুর্ঘটনার কারণ’সহ সার্বিক তথ্য সংগ্রহ করেন।

এছাড়াও সুধী শুভাকাঙ্ক্ষীদের নিকট তাঁর দ্রুত সুস্থতা কামনা ও সড়ক দুর্ঘটনায় আহত-নিহতদের স্মরণে তাৎক্ষণিক দোয়ার আয়োজন করা হয়৷ দোয়া পরিচালনা করেন সাংবাদিক সাগরের বড় পুত্র হাফেজ শাকিল আহমদ সালমান।

প্রসঙ্গতঃ ৩০ ডিসেম্বর বুধবার দুপুরে মোটরসাইকেল যোগে বড়লেখা থেকে সিলেট যাওয়ার পথে বিয়ানীবাজারের জলঢুপ এলাকায় পেছন থেকে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ফয়সল আহমদ সাগর ও তার ভাগনা এমদাদুলসহ মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হয়ে দু’জনই গুরুতর আহত হন।
স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে প্রথমে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। পরে অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়। পরবর্তীতে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। পথিমধ্যে নরসিংদির কাছাকাছি পৌঁছাতে ফয়সলের ভাগনা এমদাদ মৃত্যু বরণ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000