সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

স্বাস্থ্য বিধি মেনে সিলেটে পর্যটনকেন্দ্র খুলে দেয়ার দাবি

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৩০১ বার এই সংবাদটি পড়া হয়েছে

এবার স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে হলেও ঈদে পর্যটনকেন্দ্র খুলে দেওয়ার দাবি জানিয়েছে সিলেটের পর্যটন বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠন ‘সিলেট ট্যুরিজম ক্লাব’।

মঙ্গলবার (১১ মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ক্লাব সভাপতি হুমায়ুন কবির লিটন ও সাধারন সম্পাদক ফখরুল ইসলাম মিয়া এই দাবি জানান। সিলেট ট্যুরিজম ক্লাবের পক্ষ থেকে জানানো হয় ‘চলতি বছরে করোনার দ্বিতীয় ঢেউয়ের শুরুতে সবকিছু বন্ধ থাকলেও এখন সীমিত আকারে খুলে দেওয়া হচ্ছে। অনেক দিন বন্ধ থাকায় সম্ভাবনাময় এই শিল্পে এখন দুঃসময় ভর করছে। ইতিমধ্যে কর্ম না থাকায় সিলেটের পর্যটনশিল্পে জড়িত প্রায় ১০ হাজার প্রান্তিক জনগোষ্ঠী বেকার হয়ে পড়েছেন।

দেশব্যাপি লকডাউন থাকায় গত এপ্রিল থেকে পর্যটকশূন্য সিলেট। এতে লোকসান গুণছেন পর্যটনখাতের উদ্যোক্তারাও। চাকরি হারানো ঝুঁকিতে এই শিল্পে জড়িত কয়েক হাজার মানুষ। এ অবস্থায় স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে হলেও ঈদে সিলেটের সব পর্যটনকেন্দ্র খুলে দেওয়ার দাবি জানানো হয় ক্লাবের পক্ষ থেকে। একই সাথে বেকার হয়ে পড়া এই শিল্পে জড়িত প্রান্তিক জনগোষ্ঠীকে ঈদের পূর্বে আর্থিক সহায়তার দাবি জানান ক্লাব নেতৃবৃন্দ।

আলোকিত সিলেট/১১মে/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000