শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে বিয়ানীবাজারে মানববন্ধন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

শেখ জাহিদ হাসানঃ চলমান ছুটি বাতিল করে অবিলম্বে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে বিয়ানীবাজারে মানববন্ধন করেছে বিয়ানীবাজার সরকারি কলেজের শিক্ষার্থীরা।

রবিবার (১৩ জুন) দুপুর ১২ টায় বিয়ানীবাজার সরকারি কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় শিক্ষার্থীরা বলেন, দেশের শিক্ষাব্যবস্থাকে ধ্বংসের লক্ষ্যে একটি মহল কাজ করে যাচ্ছে। শিক্ষামন্ত্রী তা না বুঝেই তাদের কথামতো ছুটি বাড়াচ্ছে। এই ছুটিতে শিক্ষার্থীরা বিকারগ্রস্ত হয়ে পড়ছে। আত্মহত্যার মতো ঘটনা এখন পত্রিকার পাতা খুললে দেখা যাচ্ছে। 

তারা আরও বলেন, সারাদেশের সবকিছু খুলে দেওয়া হয়েছে। বহির্বিশ্বের স্কুল-কলেজ স্বাস্থ্যবিধি মেনে খুলে দিচ্ছে। অনলাইন ক্লাসের কথা বলছে অনেকেই কিন্তু গ্রামগঞ্জে অভিভাবক থেকে শুরু করে শিক্ষার্থীরা এটি ব্যবহার করতে পারছে না। অনেকের চাকরিতে প্রবেশের বয়স শেষ হয়ে যাচ্ছে। সেশনজট বৃদ্ধি পাচ্ছে। সামনের দিনগুলো আরও ভয়াবহ হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000