মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম :
এম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছেশিহাব উদ্দিন মনোনয়নপত্র জমা দিলেন, পূর্বপৈলনপুরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবেবকশীগঞ্জে ছাত্রদলের ইউনিয়ন ও ওয়ার্ড ইউনিটের সকল কমিটি বিলুপ্ত ঘোষণা

স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে বিয়ানীবাজারে মানববন্ধন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

শেখ জাহিদ হাসানঃ চলমান ছুটি বাতিল করে অবিলম্বে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে বিয়ানীবাজারে মানববন্ধন করেছে বিয়ানীবাজার সরকারি কলেজের শিক্ষার্থীরা।

রবিবার (১৩ জুন) দুপুর ১২ টায় বিয়ানীবাজার সরকারি কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় শিক্ষার্থীরা বলেন, দেশের শিক্ষাব্যবস্থাকে ধ্বংসের লক্ষ্যে একটি মহল কাজ করে যাচ্ছে। শিক্ষামন্ত্রী তা না বুঝেই তাদের কথামতো ছুটি বাড়াচ্ছে। এই ছুটিতে শিক্ষার্থীরা বিকারগ্রস্ত হয়ে পড়ছে। আত্মহত্যার মতো ঘটনা এখন পত্রিকার পাতা খুললে দেখা যাচ্ছে। 

তারা আরও বলেন, সারাদেশের সবকিছু খুলে দেওয়া হয়েছে। বহির্বিশ্বের স্কুল-কলেজ স্বাস্থ্যবিধি মেনে খুলে দিচ্ছে। অনলাইন ক্লাসের কথা বলছে অনেকেই কিন্তু গ্রামগঞ্জে অভিভাবক থেকে শুরু করে শিক্ষার্থীরা এটি ব্যবহার করতে পারছে না। অনেকের চাকরিতে প্রবেশের বয়স শেষ হয়ে যাচ্ছে। সেশনজট বৃদ্ধি পাচ্ছে। সামনের দিনগুলো আরও ভয়াবহ হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000