সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নারী নেটওয়ার্কের সাথে সভা ও কমিটি গঠন বিশ্বনাথেমধ্যমবার ফুটবল টুর্নামেন্টের এক ম্যাচ দুই দিনে সম্পন্ন সিলেটের বিশ্বনাথেনিজের গলায় নিজে ছুরি চালিয়ে বিশ্বনাথের লামাকাজীতে যুবকের আত্মহত্যাসাবেক প্রধানমন্ত্রী খালেদার জামিন বাড়লো আরো ৬ মাসসালমান শাহর ৫০ তম জন্ম বার্ষিকী ও মহান স্বাধীনতার ৫০ বছর –বি,এন,পি নেতা মরহুম গেদাই মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকীতে বালাগঞ্জ উপজেলা বি,এন,পির উদ্দ্যোগে শোক সভা ও দোয়া মাহফিলকার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সিলেট জেলা আ’লীগেরনদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ সৈয়দপুরে ফায়ার সার্ভিস ডুবুরি দলের চেষ্টা অব্যাহতমর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গোলাপগন্জে ঘটনাস্হলেই দাদা নাতি নিহতইউএনও অফিসের সহকারি বিতর্কিত ফয়সল জগন্নাথপুর থেকে বদলি সর্বত্রই স্বস্থি

স্বাস্থ্যবিধি না মানায় ৫৫ হাজার ৫০০ টাকা জরিমানা বড়লেখায়

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃইবাদুর রহমান জাকিরঃ কঠোর লকডাউনে নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখা, মাস্ক না পরা, অকারণে ঘোরাফেরা ও স্বাস্থ্যবিধি না মানায় মৌলভীবাজারের বড়লেখায় জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার বিকেল ৪টা থেকে রাত ৭টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৮টি মামলায় ৫৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, চলমান কঠোর লকডাউনে নির্ধারিত সময়ের বাইরে অনেকে দোকান খুলে ব্যবসা করছিলেন। নানা অজুহাতে অনেকে ঘোরাফেরা করছেন। তাই বিধিনিষেধ কার্যকরে বড়লেখা পৌর শহর, পাখিয়ালা চৌমুহনী, দরগাবাজার, পুরাতন বড়লেখা বাজার, কাননগো বাজারে অভিযান চালানো হয়। অভিযানের সময় ১৮ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৫৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

এছাড়া ৫টি মোটরসাইকেল জব্দ করা হয়। পরে এগুলো তালিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাসের জিম্মায় রাখা হয়েছে। ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী বলেছেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000