মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

স্বাস্থ্যবিধি না মানায় ৫৫ হাজার ৫০০ টাকা জরিমানা বড়লেখায়

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃইবাদুর রহমান জাকিরঃ কঠোর লকডাউনে নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখা, মাস্ক না পরা, অকারণে ঘোরাফেরা ও স্বাস্থ্যবিধি না মানায় মৌলভীবাজারের বড়লেখায় জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার বিকেল ৪টা থেকে রাত ৭টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৮টি মামলায় ৫৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, চলমান কঠোর লকডাউনে নির্ধারিত সময়ের বাইরে অনেকে দোকান খুলে ব্যবসা করছিলেন। নানা অজুহাতে অনেকে ঘোরাফেরা করছেন। তাই বিধিনিষেধ কার্যকরে বড়লেখা পৌর শহর, পাখিয়ালা চৌমুহনী, দরগাবাজার, পুরাতন বড়লেখা বাজার, কাননগো বাজারে অভিযান চালানো হয়। অভিযানের সময় ১৮ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৫৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

এছাড়া ৫টি মোটরসাইকেল জব্দ করা হয়। পরে এগুলো তালিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাসের জিম্মায় রাখা হয়েছে। ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মুদাচ্ছির বিন আলী বলেছেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000