বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

স্বাবলম্বী প্রজেক্টে ১লক্ষ ২৫ হাজার টাকার অনুদান দিলো ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্বাবলম্বী প্রজেক্টের আওতায় ” ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশন” ফেঞ্চুগঞ্জে ২ জনকে প্রবাস গমনে সহায়তা বাবদ ১ লক্ষ, ১ টি পরিবারকে ব্যবসার জন্য নগদ ১০ হাজার টাকা এবং চানপুর প্রাথমিক বিদ্যালয়ে ৩টি ফ্যান সহ মোট ১লক্ষ ২৫ হাজার টাকার অনুদান প্রদান করেছে।



আজ ১৯ নভেম্বর ফেঞ্চুগঞ্জ উপজেলার ইলাশপুরে ক্রিস্টাল লাইট কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ৩টি পরিবারকে মোট ১লক্ষ ২৫ হাজার টাকার অনুদান প্রদান করেছে সংগঠনটি।

অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির সিনিয়র উপদেষ্টা বিশিষ্ট দানশীল ব্যক্তি আলহাজ্ব মোঃ কাপ্তান হোসাইন, সংগঠনের বাংলাদেশ সমন্বয় কমিটির সভাপতি সিরাজুল ইসলাম সাজুল, সংগঠনের অর্থ সচিব মোঃ আব্দুল জাবিদ, রাজা মিয়া , মাতাব উদ্দিন, নজরুল ইসলাম, সাংবাদিক মোঃ আমির আলী, জুবের আহমেদ প্রমুখ।

সংগঠনের সভাপতি ফজলুর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক এম আলী হোসেন বলেন”ফেঞ্চুগঞ্জ উওর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশন ” প্রথম থেকেই মানুষকে সাহায্য করে আসছে সেটা ছোট থেকে ছোট বা অনেক বড়ই হোক না কেন। একটি পরিবারকে ১ বেলা বা ১ দিনের খাবার দেওয়ার চেয়ে, তাকে স্বাবলম্বী করে দেওয়া উত্তম। কারণ, পরিবারটির উপার্জনের পথ খুলে গেলে তাদের আর অনাহারে থাকতে হবে না।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000