বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

স্ত্রী সন্তানসহ বিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র দাশ করোনা আক্রান্ত

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ স্ত্রী-সন্তানসহ করোনা আক্রান্ত হয়েছেন।



মঙ্গলবার ৭ সেপ্টেম্বর দিবাগত রাত ১১টা ৩০মিনিটে মুঠোফোনে ক্ষুদে বার্তায় তার ও তার স্ত্রী-সন্তানের করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তিনি রাত সাড়ে ১২টার দিকে ‘ইউএনও বিশ্বনাথ’ UNO Bishwanath নামের সরকারি অফিসিয়াল ফেইসবুক আইডিতে একটি স্টেটাসের মাধ্যমে বিষয়টি জানানো হয়।

আজ বুধবার ৮ সেপ্টেম্বর সকালে ইউএনও সুমন চন্দ্র দাশ বিষয়টি নিশ্চিত করেন এবং তিনি বলেন, গত রবিবার আমার এবং আমার স্ত্রী-সন্তানের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল। মঙ্গলবার দিবাগত রাত ১১টা ৩০মিনিটে আমাদের তিনজনেরই করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। আমার শরীরে জ্বর, ব্যথা, সর্দি-কাশি, স্ত্রীর জ্বর, গলা ও শরীর ব্যথার সাথে স্বাদহীন অনুভূতি এবং মেয়ের জ্বর ও কাশি। দ্রুত আরোগ্য লাভের জন্যে আমরা বিশ্বনাথবাসীসহ সকলের দোয়া/আশির্বাদ কামনা করছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা বলেন, যতটুকু জানি, ইউএনও সুমন চন্দ্র দাশ ও তার স্ত্রী ইতোমধ্যে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন। করোনা পজিটিভ হওয়ায় বর্তমানে তিনি ও তার স্ত্রী-সন্তান বাসায় আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000