মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

স্ট্যান্ডার্ড ব্যাংকে চেক জালিয়াতির মাধ্যমে টাকা উত্তোলনের অভিযোগ বকশীগঞ্জে

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্ট্যান্ডার্ড ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর বকশীগঞ্জ শাখার কর্মকর্তাদের বিরুদ্ধে চেক জালিয়াতির অভিযোগ উঠেছে। স্ট্যান্ডার্ড ব্যাংকের গ্রাহক আবু হায়াত মুস্তাইন বিল্লাহ রনি মঙ্গলবার সাংবাদিকদের এই অভিযোগ করেন।
ভুক্তভোগী আবু হায়াত মুস্তাইন বিল্লাহ রনি বলেন, আমি বকশীগঞ্জের বাইরে থাকার সুযোগে গত ৫ সেপ্টেম্বর সকাল ১১টায় আমার চলতি একাউন্ট আলহাজ্ব ডাঃ আব্দুল হাই স্মৃতি ডায়াগনষ্টিক কমপ্লেক্স থেকে চেকের মাধ্যমে ৯০ হাজার টাকা উত্তোলন করা হয়। কিন্তু টাকা দেওয়ার সময় স্ট্যান্ডার্ড ব্যাংকের বকশীগঞ্জ শাখার ক্যাশিয়ার কোন ধরনের নিয়ম রক্ষা করেননি।

একাউন্টের মালিককে ফোন না করে ক্যাশিয়ার পরিমল সরকার ও মুজাহিদুল ইসলাম যাচাই বাছাই না করে যিনি টাকা নিতে যান তাকে টাকা গুলো দিয়ে দেন।
তিনি আরো জানান, তার একাউন্ট থেকে ৯০ হাজার টাকা চেক জালিয়াতির মাধ্যমে উত্তোলন করার পর বিষয়টি সংশ্লিষ্ট ম্যানেজার কে জানালে তিনি খোঁজ খবর নিয়ে ব্যাবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস প্রদান করেন। কিন্তু দীর্ঘ দিন অতিবাহিত হলেও তিনি এই বিষয়ে কোন ব্যাবস্থা গ্রহণ করেননি।

স্ট্যান্ডার্ড ব্যাংকের ক্যাশিয়ার পরিমল সরকার ও মুজাহিদুল ইসলাম বলেন, চেক নিয়ে আসা ব্যক্তি আমাদের পরিচিত মুখ ছিল। আমরা তাকে দ্বিতীয় বার দেখলে চিনতে পারবো। স্ট্যান্ডার্ড ব্যাংক বাংলাদেশ লিমিটেড বকশীগঞ্জ শাখার ব্যবস্থাপক জয়নাল আবেদীন এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজী হননি।
এঘটনায় জালিয়াতির মাধ্যমে ব্যাংক থেকে টাকা উত্তোলনের ঘটনায় বকশীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানিয়েছেন ভুক্তভোগী মোস্তাইন বিল্লাহ রনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000