সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
নারী নেটওয়ার্কের সাথে সভা ও কমিটি গঠন বিশ্বনাথেমধ্যমবার ফুটবল টুর্নামেন্টের এক ম্যাচ দুই দিনে সম্পন্ন সিলেটের বিশ্বনাথেনিজের গলায় নিজে ছুরি চালিয়ে বিশ্বনাথের লামাকাজীতে যুবকের আত্মহত্যাসাবেক প্রধানমন্ত্রী খালেদার জামিন বাড়লো আরো ৬ মাসসালমান শাহর ৫০ তম জন্ম বার্ষিকী ও মহান স্বাধীনতার ৫০ বছর –বি,এন,পি নেতা মরহুম গেদাই মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকীতে বালাগঞ্জ উপজেলা বি,এন,পির উদ্দ্যোগে শোক সভা ও দোয়া মাহফিলকার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সিলেট জেলা আ’লীগেরনদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ সৈয়দপুরে ফায়ার সার্ভিস ডুবুরি দলের চেষ্টা অব্যাহতমর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গোলাপগন্জে ঘটনাস্হলেই দাদা নাতি নিহতইউএনও অফিসের সহকারি বিতর্কিত ফয়সল জগন্নাথপুর থেকে বদলি সর্বত্রই স্বস্থি

স্কুল যাওয়ার পথে ফুল পেয়ে উচ্ছ্বসিত সৈয়দপুরের শিক্ষার্থীরা

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রায় দেড় বছর পর স্কুলে যাওয়ার মাঝ পথে হাতে ফুল পেয়ে উচ্ছ্বসিত নীলফামারীর সৈয়দপুর শহরের শিক্ষার্থীরা। দীর্ঘদিন পর সড়কে শিক্ষার্থীদের দেখা পাওয়ায় এমন উদ্যোগ নেয়া হয় নীলফামারী ও সৈয়দপুর ট্রাফিক বিভাগের পক্ষ্য থেকে।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে এমন দৃশ্য চোখে পড়েছে সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু চত্বরের পুলিশ বক্সের সামনে স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের মাঝে। ট্রাফিক বিভাগের সদস্যরা ফুলের সাথে হ্যান্ড স্যানিজেটর ও সার্জিকাল মাস্কও বিতরণ করেছে।

এ প্রসঙ্গে নীলফামারী ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক (সড়ক ও যানবাহন) নাহিদ চৌধুরী পারভেজ জানান, শিক্ষার্থী ও অভিভাবকদের উৎসাহ দিতে এ উদ্যোগ নিয়েছি। কোমলমতি শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে এ উদ্যোগ অনেক উৎসাহ দেবে নিশ্চিয়ই।

এ সময় সৈয়দপুর ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক (সড়ক ও যানবাহন) জ্যোতির্ময় রায়, পুলিশ সার্জেন্ট আশরাফ কোরাইশি উপস্থিত ছিলেন। ট্রাফিক বিভাগের এমন উদ্যোগ গোটা জেলা জুড়ে বেশ প্রশংসিত হয়েছে। সাধুবাদ জানিয়েছে অভিভাবক ও সুধীমহল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000