শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

স্কুল যাওয়ার পথে ফুল পেয়ে উচ্ছ্বসিত সৈয়দপুরের শিক্ষার্থীরা

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রায় দেড় বছর পর স্কুলে যাওয়ার মাঝ পথে হাতে ফুল পেয়ে উচ্ছ্বসিত নীলফামারীর সৈয়দপুর শহরের শিক্ষার্থীরা। দীর্ঘদিন পর সড়কে শিক্ষার্থীদের দেখা পাওয়ায় এমন উদ্যোগ নেয়া হয় নীলফামারী ও সৈয়দপুর ট্রাফিক বিভাগের পক্ষ্য থেকে।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে এমন দৃশ্য চোখে পড়েছে সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু চত্বরের পুলিশ বক্সের সামনে স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের মাঝে। ট্রাফিক বিভাগের সদস্যরা ফুলের সাথে হ্যান্ড স্যানিজেটর ও সার্জিকাল মাস্কও বিতরণ করেছে।

এ প্রসঙ্গে নীলফামারী ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক (সড়ক ও যানবাহন) নাহিদ চৌধুরী পারভেজ জানান, শিক্ষার্থী ও অভিভাবকদের উৎসাহ দিতে এ উদ্যোগ নিয়েছি। কোমলমতি শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে এ উদ্যোগ অনেক উৎসাহ দেবে নিশ্চিয়ই।

এ সময় সৈয়দপুর ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক (সড়ক ও যানবাহন) জ্যোতির্ময় রায়, পুলিশ সার্জেন্ট আশরাফ কোরাইশি উপস্থিত ছিলেন। ট্রাফিক বিভাগের এমন উদ্যোগ গোটা জেলা জুড়ে বেশ প্রশংসিত হয়েছে। সাধুবাদ জানিয়েছে অভিভাবক ও সুধীমহল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000