শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

সৌদি আরবে একটি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭জন বাংলাদেশি নিহত

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সৌদি আরবে একটি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭জন বাংলাদেশি নিহত হয়েছেন।

স্থানীয় সময় বুধবার (১০ ফেব্রুয়ারি) মধ্যরাতে মদিনার আল মনোয়ারায় উহুদ পাহাড়ের কাছে মদিনা আল-খলিল এলাকায় সোফা কারখানায় এ আগুনের ঘটনা ঘটে। নিহত বাংলাদেশিদের বাড়ি চট্টগ্রাম ও কক্সবাজারে বলে জানা গেছে।
সৌদিতে বাংলাদেশ দূতাবাসের লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট মো. মহসিন হোসেন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

প্রাথমিকভাবে কয়েকজনের পরিচয় জানা গেছে। বাকিদের পরিচয় নিশ্চিত করতে কাজ করছে দূতাবাস। নিহতদের মধ্যে কক্সবাজারের টেকনাফের ৩ জন, চট্টগ্রাম দক্ষিণ জেলা লোহাগাড়া থানার ৩ জন ও রামুর একজন রয়েছেন। এদের মধ্যে দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া সদর ইউনিয়ন ৯নং ওয়ার্ড দক্ষিণ সুখছড়ি শাম্বির পাড়ার দুই ভাই নিজাম ও আরাফাত।

মোহাম্মদ মহসিন জানান, এ ঘটনা বেশ কয়েকজন আহতও হয়েছেন। মরদেহগুলো মদিনার একটি হাসপাতালে রাখা আছে। শরীরের অধিকাংশ পুড়ে যাওয়ায় তাদের শনাক্ত করা কঠিন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000