শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

সৌদি আরবে একটি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭জন বাংলাদেশি নিহত

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সৌদি আরবে একটি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭জন বাংলাদেশি নিহত হয়েছেন।

স্থানীয় সময় বুধবার (১০ ফেব্রুয়ারি) মধ্যরাতে মদিনার আল মনোয়ারায় উহুদ পাহাড়ের কাছে মদিনা আল-খলিল এলাকায় সোফা কারখানায় এ আগুনের ঘটনা ঘটে। নিহত বাংলাদেশিদের বাড়ি চট্টগ্রাম ও কক্সবাজারে বলে জানা গেছে।
সৌদিতে বাংলাদেশ দূতাবাসের লিগ্যাল অ্যাসিস্ট্যান্ট মো. মহসিন হোসেন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

প্রাথমিকভাবে কয়েকজনের পরিচয় জানা গেছে। বাকিদের পরিচয় নিশ্চিত করতে কাজ করছে দূতাবাস। নিহতদের মধ্যে কক্সবাজারের টেকনাফের ৩ জন, চট্টগ্রাম দক্ষিণ জেলা লোহাগাড়া থানার ৩ জন ও রামুর একজন রয়েছেন। এদের মধ্যে দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া সদর ইউনিয়ন ৯নং ওয়ার্ড দক্ষিণ সুখছড়ি শাম্বির পাড়ার দুই ভাই নিজাম ও আরাফাত।

মোহাম্মদ মহসিন জানান, এ ঘটনা বেশ কয়েকজন আহতও হয়েছেন। মরদেহগুলো মদিনার একটি হাসপাতালে রাখা আছে। শরীরের অধিকাংশ পুড়ে যাওয়ায় তাদের শনাক্ত করা কঠিন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000