মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথের লামাকাজী ইউপি আ’লীগের সভা ও দোয়া মাহফিলপটুয়াখালীতে মিথ্যা বানোয়াট ও ভুয়া সনদপত্র দিয়ে দীর্ঘ দিন চাকুরী ও অবসর ভাতা গ্রহণের অভিযোগ উঠেছদেওয়ান বাজার ইউনিয়ন জামায়াতের ঢেউটিন বিতরণশোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর কৃষক লীগের সভা ও দোয়া মাহফিলনন গিয়ার সাইকেল দিয়ে অদম্য সাহসী যুবকের ১০০তম সেঞ্চুরি রাইড সম্পন্নবকশীগঞ্জের চন্দ্রাবাজ আল নূর জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনবিশ্বনাথে শিক্ষার্থীদের ‘আলতাফ-আফিয়া ট্রাস্ট’র বৃত্তি প্রদান করেন নুনু মিয়াসিলেট মিডিয়া কর্পোরেশন ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তজার্তিক অনলাইন গ্রুপ বন্যায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলোপটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিত

সোলার বিদ্যুৎ সংযোগ প্রদান করলো রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রাল

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮২-এর গ্রান্ড ডিজি ২১২৪৬৩২-এর সহযোগিতায় গোয়াইনঘাট উপজেলার কালাইউরা, হায়দর, লেবু এবং গহরা গ্রামের ৬টি পরিবার ও গোয়াইনঘাট নূরানিয়া করিমিয়া কালাইউরা মাদ্রাসায় ফ্রি সোলার বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে।
বুধবার আনুষ্ঠানিকভাবে মাদ্রাসা কতৃপক্ষ ও বাড়ির মালিকদের কাছে সোলার বিদ্যুৎ সরবরাহের সামগ্রীগুলো হস্তান্তর করা হয়।



গোয়াইনঘাট নূরানিয়া করিমিয়া কালাইউরা মাদ্রাসা প্রাঙ্গনে এ উপলক্ষে রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান শামসুউদ্দিন সভাপতিত্বে ও ভাইস-প্রেসিডেন্ট রোটারিয়ান আহমদ রশিদ চৌধুরী পরিচালনায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২-এর আইপিডিজি ড. বেলাল উদ্দিন আহমেদ। সভায় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন রোটারিয়ান হোসেন আহমদ,রোটারি ক্লাব সিলেট সাউথ এর আইপিপি রোটারিয়ান আব্দুল মুহিত দিদার প্রমুখ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ সেক্রেটারী (২০২০/২১) রোটারিয়ান আহমদ রেজাউল করিম জুবায়ের, রোটারিয়ান কাওছার হোসাইন শাহিন,রোটারিয়ান পিপি জিয়াউল হক জিয়া, এ্যাসিসট্যান্ট গর্ভণর রোটারিয়ান এম এ রহিম।

প্রধান অতিথির বক্তব্যে ড. বেলাল উদ্দিন আহমেদ বলেন, বর্তমান তথ্য প্রযুক্তির যুগে জীবনযাত্রায় বিদ্যুৎ একটি অপরিহার্য বিষয়। সিলেট সেন্ট্রাল রোটারি ক্লাব আজ একটি শিক্ষা প্রতিষ্ঠান ও ৬টি পরিবারকে সোলার বিদ্যুৎ সংযোগ প্রদানের মাধ্যমে নতুন প্রজন্মের শিক্ষার্থীদের পড়াশোনার সুবিধে বৃদ্ধি করেছে। এর ফলে তারা দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে উঠবে। এগিয়ে যাবার জন্যে আমাদের নতুন প্রজন্মকে দক্ষ মানব সম্পদে পরিণত করতে হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000