শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

সৈয়দপুর মাদরাসায় ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে ফ্রি চক্ষু শিবির

ফারুক আহমেদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের সৈয়দপুর দাখিল মাদরাসায় ‘গ্রেটার লামাকাজী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ.কে’র এর উদ্যোগে ১১ তম ফ্রি চক্ষু শিবির আজ মঙ্গলবার (১লা মার্চ) সকাল ১০ টায় মাদরাসার কনফারেন্স হলরুমে ‘ভার্ড চক্ষু হাসপাতাল’র সহযোগিতায় অনুষ্টিত হয়েছে।



ফ্রি চক্ষু শিবির উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএমপি এর ফয়সল মাহমুদ।

গ্রেটার লামাকাজী ওয়েলফেয়ার এসোসিয়েশন এর কোষাদক্ষ লুৎফুর রহমান সেলিম এর সভাপতিত্বে ও বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ড মো. শাহনুর হোসাইন এর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও গোবিন্দগন্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক, জেলা পরিষদের সদস্য মোহাম্মদ শাহানুর, গোগলগাঁও ইউনিয়ন ক্রিকেট ক্লাবের যুগ্ন আহবায়ক মো. জৈন উদ্দিন।

বক্তারা বলেন গ্রেটার লামাকাজী ওয়েলফেয়ার এসোসিয়েশন একটি মানবিক উন্নয়নমূলক চ্যারিটি সংস্হা। যার সম্পূর্ণ অর্থের যোগান দাতা প্রবাসিরা। তাদের কষ্টার্জিত অর্থের দ্বারা দীর্ঘদিন যাবত বৃহত্তর লামাকাজী এলাকায় চক্ষু শিবিরসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে। এরি ধারাবাহিকতায় এই ফ্রি ক্যাম্পে পরিক্ষার মাধ্যমে যাদের চোখের ছানি পড়েছে এবং যাদের অপারেশন করা দরকার তাদের সম্পূর্ণ রুপে ফ্রি অপারেশন করে বাড়িতে পৌঁছে দেওয়া হবে। বক্তারা এসোসিয়েসনের উত্তরোত্তর সফলতা কামনাসহ এর সাথে সংশ্লিষ্ট সকলের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন।

এসময় উপস্হিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নূর মিয়া, সৈয়দপুর মাদরাসার সহ সুপার মাওলানা শাহজাহান আহমদ, ভার্ড চক্ষু হাসপাতালের ম্যানেজার শফিকুল ইসলাম, সংগঠক মো. আব্দুল বাসিত, আব্দুল হামিদ, নূর মিয়া, মাসুদ আহমদ লেবু, নুরুল আমিন, ভার্ড চক্ষু হাসপাতালের ডাক্তারসহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000