সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

সৈয়দপুর বিমানবন্দরে সাফজয়ী তিন ফুটবলারকে সংবর্ধনা

মোঃ জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিমানযোগে সৈয়দপুরে এলে একদল নারী খেলোয়াড় ওই তিন নারী ফুটবলারকে ফুল দিয়ে বরণ করে নেয়।



সাফজয়ী তিন নারী ফুটবলারকে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে সংবর্ধনা দেওয়া হয়েছে। (২৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার উদ্যোগে ফুটবলারদের সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা পাওয়া তিন ফুটবলার হলেন রংপুরের সিরাত জাহান স্বপ্না, ঠাকুরগাঁওয়ের স্বপ্না রানী ও একই জেলার রানীশংকৈল উপজেলার সোহাগী কিসকু।

বিমানযোগে সৈয়দপুরে এলে একদল নারী খেলোয়াড় ওই তিন নারী ফুটবলারকে ফুল দিয়ে বরণ করে নেয়। এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হুসাইন এবং রংপুর ও ঠাকুরগাঁও ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বপ্না রানী বলেন, ‘আমরা অভিভূত। এত মানুষ আমাদের জন্য বিমানবন্দরে অপেক্ষা করছেন। এটা দেখে আমাদের স্বপ্ন অনেক বড় হয়ে গেল। দেশের জন্য আরও অনেক কিছু করতে হবে।

সিরাত জাহান স্বপ্না বলেন, ‘খুব ভালো লাগছে। মানুষের এ ভালোবাসার প্রতিদান দিতে হবে। বড় শিরোপা জয়ের মধ্যেই তা সম্ভব।’

সোহাগী কিসকু বলেন, ‘দেশ আমার কাছে মায়ের সমান। মায়ের মুখে হাসি ফোটাতে আরও ভালো খেলতে চাই। আপনাদের পাশে চাই।’

রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বলেন, তিন ফুটবলার এ অঞ্চলের গর্ব। এ জন্য তাঁদের বরণ করে নেওয়ার আয়োজন করা হয়েছে। পরে ওই তিন ফুটবলারকে নিয়ে একটি মোটর শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000