শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

সৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ নভেম্বর) বিকেল সাড়ে তিনটায় স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ওই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।



এ প্রীতি ফটুবল ম্যাচে সৈয়দপুর উপজেলা পরিষদ একাদশ বনাম সৈয়দপুর পৌরসভা একাদশ পরস্পরের মুখোমুখি হয়। এতে সৈয়দপুর উপজেলা একাদশ ৩-২ গোলে সৈয়দপুর পৌরসভা একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

খেলায় সৈয়দপুর উপজেলা পরিষদ একাদশের মোতালেব, আল-আমিন ও নাইজেরিয়ান খেলোয়াড় জেরি একটি করে গোল করেন। সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. শরিফুল ইসলাম প্রীতি ফুটবল ম্যাচে রেফারীর দায়িত্ব পালন করেন। আর সহকারী রেফারী ছিলেন নীলফামারীর অমল কুমার রায় ও ব্রজেন রায়।
প্রীতি ফুটবল ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের মধ্যে ট্রফি বিতরণ করা হয়েছে।

ট্রফি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন।

বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী।সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ফয়সাল রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল-মিজানুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনসহ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, পৌর কাউন্সিলরবৃন্দ ও উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ প্রীতি ফুটবল ম্যাচে শহরের নানা বয়সী বিপুল সংখ্যক ফুটবলপ্রেমী দর্শক উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000