মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

সৈয়দপুর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদকের ছেলে সিয়াম আটক,৩ দিনের জেল

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনের ছেলে ও উপজেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক মনজুর হোসেন সিয়াম রংপুরে আটক হয়েছেন।



নকল করার জন্য অবৈধ ইলেকট্রনিক ডিভাইস নিয়ে রেলওয়ের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করার দায়ে তাকে আটক করে কর্তৃপক্ষ। পরে ভ্রাম্যমান আদালত ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করলে জেল হাজতে পাঠানো হয়েছে। শনিবার (৬ আগস্ট) সকালে রংপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটেছে। বিষয়টি যমুনা টিভি’র স্ক্রলের মাধ্যমে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়েছে সৈয়দপুর উপজেলা জুড়ে।

জানা যায়, শনিবার সারাদেশে একযোগে বাংলাদেশ রেলওয়ের সহকারী স্টেশন মাস্টার পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে রংপুর বিভাগের প্রার্থীদের পরীক্ষা নেয়া হয় রংপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে। এখানে পরীক্ষা চলাকালে সিয়াম নকল করার কাজে নিষিদ্ধ ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করেন। যা হাতে নাতে ধরা পড়ায় তাকে আটক করে কর্তৃপক্ষ। পরে তাকে পুলিশের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাকে পরীক্ষায় অবৈধ ডিভাইস ব্যবহার তথা অসৎ উপায় অবলম্বনের দায়ে ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। সে অনুযায়ী সিয়ামকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এই খবর ছড়িয়ে পড়ায় সৈয়দপুর শহরসহ পুরো উপজেলা জুড়ে তুমুল হৈ চৈ পড়ে গেছে। আওয়ামী অঙ্গনসহ অন্যান্য রাজনৈতিক দল ও সচেতন মহলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আলোচনায় উঠে আসছে ইতোপূর্বে সৈয়দপুর স্টেডিয়ামে ক্রিকেটারদের সাথে অসৌজন্যমুলক আচরণসহ সিয়ামের নানা অপকর্ম। একইসাথে অনেকে এই ঘটনাকে ষড়যন্ত্র বলেও উল্লেখ করছেন সোশ্যাল মিডিয়াসহ প্রত্যক্ষ আলোচনায়। সর্বোপরি টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে বিষয়টি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000