বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

সৈয়দপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পিতার ৬ মাস কারাদন্ড, পুত্রের ৫শ টাকা জরিমানা

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ২৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

লনীলফামারীর সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে এক ব্যক্তির ৬ মাসের বিনাশ্রম কারদন্ড ও অপর ব্যক্তির ৫শ টাকা অর্থদন্ড করেন ভ্রম্যমান আদালত।

মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী বাজারে ওই দন্ডাদেশ প্রদান করেন, ভ্যাম্যমান আদালতের নির্বাহী মেজিষ্ট্রেড ও সহকারী কমিশনার (ভূমি) মাহবুব হাসান।

ভ্রম্যমান আদালত সূত্র জানায়, নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোপন সংবাদের ভিত্তিতে চৌমুহনী এলাকায় গতকাল সন্ধ্যায় অভিযান চলায়। এতে মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম (৪৫) এর কাজ থেকে ২০ টি হিরোইন এর পুড়িয়াসহ তাকে আটক করে। তার পিতা মৃত মকবুল হোসেন, ওই ইউনিয়নের লক্ষণপুর বালাপাড়ার বাসিন্দা।

পরে বিষয়টি ভ্যাম্যমান আদালতের নির্বাহী মেজিষ্ট্রেড ও সহকারী কমিশনার (ভূমি) মাহবুব হাসানকে জানালে তিনি দ্রুত ঘটনাস্থানে উপস্থিত হয়ে মাদক রাখার দায়ে শফিকুল ইসলামকে ৬ মাসের বিনাশ্রম দন্ডাদেশ প্রদান করেন।

একই স্থানে মাদক ব্যবসায়ী শফিকুলের ছেলে জাহাঙ্গীর আলম (২১) সরকারি কাজে বাঁধা প্রদানের,চেষ্টা করলে তার ৫শত টাকা জরিমানা করেন ওই আদালত।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, দন্ডপ্রাপ্ত ব্যক্তিকে নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000