শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

সৈয়দপুরে পৌর মেয়র রাফিকার কিশোরীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ সৈয়দপুর পৌরসভা মেয়র রাফিকা আকতার জাহান বেবী কিশোরীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বির্তরণ করা হয়েছে। নীলফামারীর সৈয়দপুরে বুধবার (২৩ জুন) পৌর আধুনিক কমিউনিটি সেন্টার চত্বরে এস কে এস ফাউন্ডেশনের আয়োজনে পৌরসভার সহযোগিতা। পৌর এলাকার কিশোরীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বির্তরণ করেন পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী। এ সময় আরো উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভা প্যানেল মেয়র ও ১নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন হোসেন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, এস কে এস ফাউন্ডেশনের নজরুল ইসলাম তরফদার প্রমুখ।
পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী বলেন, অবিবাহিত কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বির্তরণ করা হয়েছে। কিশোরীদের যে কোন সমস্যা পাশে থাকার চেষ্টা অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000