শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

সৈয়দপুরে নয়াদিগন্ত পরিবারের পক্ষ থেকে পত্রিকা হকারদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে দৈনিক নয়াদিগন্ত পরিবারের পক্ষ থেকে স্থানীয় পত্রিকা হকারদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (৭ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১২ টায় শহীদ ডাঃ জিকরুল হক সড়কে আনুষ্ঠানিক আয়োজন করা হয়।



এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদের সদস্য ও সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল গফুর সরকার।

বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া, ৮ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও জেলা বিএনপির সদস্য সচিব শাহীন আকতার শাহীন, সৈয়দপুর উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মনোয়ার সরকার, পৌর বিএনপির আহবায়ক শেখ বাবলু।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মিজু বসুনিয়া, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ প্রেসক্লাবের সৈয়দপুর উপজেলা সভাপতি এরশাদ হোসেন পাপ্পু, জেলা ছাত্র দলের সহ সভাপতি দিনার সরকার প্রমুখ।

নয়া দিগন্ত পত্রিকার সৈয়দপুর সংবাদদাতা মোঃ জাকির হোসেনের আয়োজনে ২০ জন হকারের মাঝে কম্বল বিতরণ করা হয়। এতে সহযোগিতা করেন সাংবাদিক শাহজাহান আলী মনন। এসময় সকলকে মাস্ক প্রদান করা হয়েছে।

প্রধান অতিথি সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল গফুর সরকার বলেন, দেশে অসংখ্য পত্রিকা রয়েছে। এর মধ্যে প্রথম শ্রেণির পত্রিকা হিসেবে দৈনিক নয়াদিগন্তের ভুমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ প্রকাশে অনন্য গণমাধ্যম এটি।

চলমান গড্ডালিকা প্রবাহে গা না ভাসিয়ে সংবাদপত্রের মূল দায়িত্ব পালনে এই পত্রিকা পরিবার দৃঢ় মনোবল নিয়ে অনঢ়। তাই সকল প্রতিকূলতা ডিঙিয়েও নিজ অবস্থানে থেকে গণমানুষের মিডিয়ায় পরিনত হয়েছে। আমরা আশা করি আগামী দিনেও এ দৃঢ়তা বজায় রেখে তারা এভাবে জনসেবা মুলক কার্যক্রম চালিয়ে যাবে। যাতে দরিদ্র শীর্তাত দুস্থ মানুষেরা একটু হলেও উপকৃত হবে। তিনি এ উদ্যোগকে সাধুবাদ জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000