শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

সৈয়দপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে অবসরপ্রাপ্ত শিক্ষক গ্রেপ্তার

মোঃ জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. হেলাল উদ্দিন নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। ০২ নভেম্বর বুধবার দুপুরে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এরপর আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠায়।



মামলা সূত্রে জানা যায়, সৈয়দপুরে সনামধন্যএকটি শিক্ষা প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত শিক্ষক মো.হেলাল উদ্দিন বুধবার সকাল আনুমানিক ৯ টার দিকে উপজেলার বাঙালিপুর নিজপাড়া গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। এরপর ১০ টার দিকে পাশের চাচা শ্বশুর আজিজুল ইসলামের বাড়িতে ঘুরতে যান।

এ সময় কিশোরী শ্যালিকাকে বাড়িতে একা পেয়ে যৌন হয়রানিসহ ধর্ষণের চেষ্টা করেন ওই অবসরপ্রাপ্ত শিক্ষক। তখন তার চিৎকারে পাড়া-প্রতিবেশীরা ছুটে আসলে তিনি পালিয়ে যান। এ ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলা দায়ের করার পরপরই পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000