বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

সৈয়দপুরে জমি দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত-১০

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ের বাংলো সংলগ্ন জমি দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। রোববার (১৪ নভেম্বর) বেলা ১২ টায় শহরের সাহেবপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।



আহতদের মধ্যে গর্ভবতী দুই নারীসহ ৬ জনের অবস্থা আশংকাজনক। তারা হলেন, বাঁশবাড়ী বটগাছ মোড়ের ফরমান আলীর ৪ মাসের অন্তস্বত্বা স্ত্রী ফারজানা (৩৫),
সাহেবপাড়ার মিঠুর ৩ মাসের অন্তঃস্বত্বা স্ত্রী সাবনাজ (২৪),একই এলাকার জয়নাল আবেদীনের স্ত্রী সাবরা (৫০), নাসিমের স্ত্রী মিতু, কাওসারের স্ত্রী জরিনা (৩৫) ও কয়া বাঁশবাড়ীর সোহাগের স্ত্রী শেফালী আক্তার (২৫)।

জানা যায়, শহরের সাহেবপাড়া এলাকায় সৈয়দপুর রেলওয়ে কারখানার বেলতলা গেটের বিপরীতে এল-২৫ নং বাংলো সংলগ্ন ৪ শতক জমি দখল করে আধাপাকা বাড়ী বানিয়ে বসবাস করছে মিঠু ও সাবনাজ দম্পতি। এর পাশেই রেলওয়ের আরও প্রায় ৫ শতক ফাকা জমিও ছিল তাদের দখলে।

রোববার সকাল ১১ টায় হঠাৎ করে শহরের বাঁশবাড়ী বটগাছ এলাকার ফরমান আলীর স্ত্রী ফারজানা দখল নেয়ার জন্য লোকজনসহ আসে। তারা বাঁশ ও টিন দিয়ে জায়গাটি ঘিরে দখলের চেষ্টা করলে বাধা দেয় সাবনাজ পরিবার। ফলে তাদের মধ্যে ঝগড়া বেধে যায়।

এক পর্যায়ে বিববমান দুই গ্রুপই দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের ১০ জন আহত হয়। এর মধ্যে সাবনাজ ও ফারজানার হাত ও মাথায় গভীরভাবে কাটা জখম হয়েছে।

সেই সাথে উভয়েই অন্তঃস্বত্বা হওয়ায় শারীরিক অবস্থার চরম অবনতি হয়েছে। তাদেরসহ আহত সকলকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে খবর পেয়ে সৈয়দপুর রেলওয়ের ভূসম্পত্তি রক্ষণাবেক্ষণ কর্তৃপক্ষ সহকারী প্রকৌশলী ওয়ার্কস্ (আইওডাব্লু) মোঃ শরিফুল ইসলাম উপস্থিতিতে উক্ত জমিতে দখলের জন্য নির্মিত অস্থায়ী স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেন রেলকতৃপক্ষ।

সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবুল হাসনাত খান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে আইনী ব্যবস্হা গ্রহন করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000