বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

সৈয়দপুরে করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবার উদ্বোধন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৩০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে করোনা রোগীদের জন্য বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ সেবা কার্যক্রম শুরু করেছে ‘সংযোগ সৈয়দপুর’ । এখন থেকে করোনা রোগীদের জন্য সৈয়দপুরের মধ্যে মুঠোফোনে কল এলেই সিলিন্ডার নিয়ে ছুটে যাবে ‘সংযোগ সৈয়দপুর’ স্বেচ্ছাসেবকরা। ইকু গ্রুপের সহযোগিতায় করোনায় অসুস্থ মানুষের শ্বাসকষ্ট লাঘবে সৈয়দপুরজুড়ে কাজ করবে ‘সংযোগ সৈয়দপুর’। সোমবার দুপুরে ‘ইকু হেরিটেজ হোটেল অ্যান্ড রিসোর্ট’ হোটেল চত্বরে ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

সংযোগ সৈয়দপুরের আহবায়ক মো. ইরফান আলম ইকুর তত্বাবধায়নে এ সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংযোগ সৈয়দপুরের উপদেষ্টা শিল্পপতি সিদ্দিকুল আলম সিদ্দিক, সাংবাদিক এম আর আলম ঝন্টু, চিকিৎসা পরামর্শক ডা. আরমান হোসেন রনি, সদস্য সচিব নওশাদ আনসারী ও সংযোগ সৈয়দপুরের সদস্য এইচ এ ফেরদৌস, খন্দকার আবিদা সুলতানা, আলমগীর হোসেন, সামিউল আলিম, ওমর ফারুক, মঞ্জুর আলম, তপুসহ অন্যান্য সদস্যরা।

সংযোগ সৈয়দপুরের আহবায়ক ইরফান আলম ইকু জানান, ‘ সৈয়দপুরে দিন দিন করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। দেখা দিচ্ছে অক্সিজেন সংকটও। তাই আমরা এই সময়োপযোগী এই উদ্যোগ নিয়েছি। নির্দিষ্ট নাম্বারের ফোন করলেই বাড়িতে বা হাসপাতালে পৌঁছে দেওয়া হবে অক্সিজেন সিলিন্ডার।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000