বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৪:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

সৈয়দপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে অংগ্নিসংযোগের প্রতিবাদে বিক্ষোভ মিছিল,মানববন্ধন

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারী সৈয়দপুরে দলীয় চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে অংগ্নিসংযোগের প্রতিবাদে ও ঘটনার সাথে জড়িতদের বিচারের দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। ১৩ ডিসেম্বর সোমবার বিকাল সন্ধ্যা ৬ টায় শহরের শহীদ ডাঃ জিকরুল হক রোডে প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়।



আসরের নামাজের পর রেলওয়ে পুলিশ ক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাবের সামনে মানববন্ধনে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা সভাপতি মাওলানা সদর উদ্দিন। প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা সাধারণ সম্পাদক মাওলানা আসাদুজ্জামান বিপ্লব।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সাধারণ সম্পাদক হাফেজ নুরুল হুদা, চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম, যুব আন্দোলন উপজেলা সভাপতি গোলাম রব্বানী, দিনাজপুর জেলার পার্ববতীপুরের বেলাইচন্ডি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মামুনুর রশীদ প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ইসলামী আন্দোলন মনোনীত মোঃ জাহাঙ্গীর আলম। গত ১১ ডিসেম্বর শনিবার দিবাগত রাত দেড়টার দিকে তার বাড়িতে অংগ্নিসংযোগের ঘটনা ঘটে।

এতে তারসহ বড়ভাই জুলফিকার আলী ভুট্টু, চাচা জাবেদ আলী, আবেদ আলী ও সোলায়মানের ১৫ টি টিনসেট ঘরের সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। ৩ টি গরুসহ আসবাবপত্র, ধান-চাল, স্বর্ণালঙ্কার, নগদ অর্থ, টিভি-ফ্রিজ, বইপত্র মিলে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়। রোববার এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

বক্তারা অনতিবিলম্বে এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের বিচারের দাবি জানিয়েছেন। নয়তো ভোট বর্জনসহ বৃহত্তর আন্দোলন করা হবে বলে হুশিয়ারী করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000