বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

সৈয়দপুরে অগ্নিকান্ডে ৩ দোকানের সাড়ে ২১ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি দোকানের প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে।



২৭ অক্টোবর বুধবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটেছে সৈয়দপুর পৌরসভার ১ নং ওয়ার্ড গোলাহাট বাজারে।

এলাকাবাসী জানান, বাজারের জাহাঙ্গীরের ভ্যারাইটিজ স্টোর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনের সুত্রপাত ঘটে। এতে মুহুর্তে আশে পাশের আরও ২টি দোকানে আগুন দ্রæত ছড়িয়ে পড়ে। মধ্যরাতে আগুন লাগার কারণে দোকান মালিকগণ আসার আগেই দোকানের সকল মালামাল পুড়ে যায়। আশেপাশের লোকজন টের পেয়ে ছুটে আসলেও লেলিহান শিখা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়না।

পরে সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মীবাহিনী ঘটনাস্থলে পৌছে প্রায় আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে জাহাঙ্গীরের দোকানের সকল মালামাল ভস্মিভূত হয়। আগুনে তার প্রায় বিকাশ এজেন্টের নগদ দেড় লাখ টাকা ও সাড়ে ৫ লাখ টাকার মালামাল পুড়ে ক্ষতি হয়েছে।

সেই সাথে দেলোয়ারের মুদি দোকান ও মালামাল রাখার গুদাম নগদ ৩ লাখ টাকাসহ ১০ লাখ টাকার এবং রাজু স্টোরের চালসহ বিভিন্ন খাদ্য পন্য সামগ্রী মোট ৫ লাখ টাকার মালামাল পুড়ে যায়। এতে সর্বমোট প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে ৩ টি দোকানের।

এদিকে সৈয়দপুর ফায়ার সার্ভিসের লিডার (ভারপ্রাপ্ত) কমল চন্দ্র রায় জানান, রাতে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। অগ্নিকান্ডের কারণ বৈদ্যুতিক শর্ট সার্কিট। এতে প্রাথমিক ক্ষয়ক্ষতি নির্নয় করা হয়েছে ৬ লাখ ৫০ হাজার টাকা।

বৃহস্পতিবার সকালে সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী, প্যানেল মেয়র-১ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন হোসেন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজুর রহমান সরকার মুন্না আগুনে ক্ষতিগ্রস্থ বাজার পরিদর্শন করেছেন। এসময় তারা ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সমবেদনা জানান এবং সহযোগিতার আশ্বাস দেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000