মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

সৈয়দপুরের উপজেলা চেয়ারম্যানের সংবর্ধনা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক কে সংবর্ধনা দিয়েছে সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ। ৫ অক্টোবর মঙ্গলবার বেলা ১২ টায় তিনি ঢাকা থেকে আকাশ পথে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌছলে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোখছেদুল মোমিনের নেতৃত্বে ফুলেল সংবর্ধনা দেয়া হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী নীলফামারী-২ আসনের জাতীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নুর, সংরক্ষিত মহিলা এমপি রাবেয়া আলিম, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সৈয়দপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন প্রমুখ।

পরে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে মন্ত্রী উপস্থিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, স্বাধীনতার স্বপক্ষের শক্তি তথা আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়। এটা স্বাধীনতা বিরোধীদের সহ্য হয়না। তাই তারা অহেতুক প্রপাগান্ডা চালিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা করে। কিন্তু আওয়ামীলীগের নেতাকর্মীরা সংঘবদ্ধ থাকলে তাদের কোন ষড়যন্ত্রই সফল হবেনা। তবে সজাগ থাকতে হবে। এজন্য প্রয়োজন তৃণমূল থেকে কেন্দ্র পর্যায়ে সর্বস্তরের নেতৃবৃন্দের মাঝে ঐক্য। তা যেন কোনভাবেই নস্যাৎ না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। সংগঠনের নিয়মানুযায়ী সকল কর্মকান্ড পরিচালনা করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ এবং জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে আন্তরিকতার সাথে দল করতে হবে।

মন্ত্রী নীলফামারীতে আয়োজিত ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানো’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণের জন্য বিমানযোগে সৈয়দপুরে আসেন। তিনি উক্ত অনুষ্ঠানসহ দিনাজপুর জেলার খানসামা উপজেলায় আরও একটি অনুষ্ঠান শেষে ভার্চুয়ালী সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করবেন এবং বিকালেই ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000