বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

সৈয়দপুরের উপজেলা চেয়ারম্যানের সংবর্ধনা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক কে সংবর্ধনা দিয়েছে সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ। ৫ অক্টোবর মঙ্গলবার বেলা ১২ টায় তিনি ঢাকা থেকে আকাশ পথে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌছলে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোখছেদুল মোমিনের নেতৃত্বে ফুলেল সংবর্ধনা দেয়া হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী নীলফামারী-২ আসনের জাতীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নুর, সংরক্ষিত মহিলা এমপি রাবেয়া আলিম, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সৈয়দপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন প্রমুখ।

পরে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে মন্ত্রী উপস্থিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, স্বাধীনতার স্বপক্ষের শক্তি তথা আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়। এটা স্বাধীনতা বিরোধীদের সহ্য হয়না। তাই তারা অহেতুক প্রপাগান্ডা চালিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা করে। কিন্তু আওয়ামীলীগের নেতাকর্মীরা সংঘবদ্ধ থাকলে তাদের কোন ষড়যন্ত্রই সফল হবেনা। তবে সজাগ থাকতে হবে। এজন্য প্রয়োজন তৃণমূল থেকে কেন্দ্র পর্যায়ে সর্বস্তরের নেতৃবৃন্দের মাঝে ঐক্য। তা যেন কোনভাবেই নস্যাৎ না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। সংগঠনের নিয়মানুযায়ী সকল কর্মকান্ড পরিচালনা করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ এবং জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে আন্তরিকতার সাথে দল করতে হবে।

মন্ত্রী নীলফামারীতে আয়োজিত ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানো’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণের জন্য বিমানযোগে সৈয়দপুরে আসেন। তিনি উক্ত অনুষ্ঠানসহ দিনাজপুর জেলার খানসামা উপজেলায় আরও একটি অনুষ্ঠান শেষে ভার্চুয়ালী সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন করবেন এবং বিকালেই ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000