মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

সুনামগঞ্জে শ্রমিকদের মানববন্ধন, ব্যাটারি চালিত অট্রোরিক্সা বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জ সংবাদদাতাঃ সরকার কর্তৃক ব্যাটারি চালিত অটোরিকসা বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে ও চালু রাখার দাবীতে সুনামগঞ্জে শ্রমিকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেল ৫টায় সুনামগঞ্জে ব্যাটারি চালিত অট্রোরিক্সা শ্রমিকদের আয়োজনে শহরের হোসেন বখত চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে শতাধিক শ্রমিকরা অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন অটোরিক্রা চালক মো. সহিদ মিয়া,জিল্লুর মিয়া,মো. নুর আলী,দিলু মিয়া, নিরজ্ঞন দাস,মানিক দাস,আরাধন দাস,সাজু মিয়া,নুরুল আমনি,মোহাম্মদ আলী,মোরাদ মিয়া ও তৌহিদ মিয়া প্রমুখ।

শ্রমিকরা বলেন,দেশে মহামারী করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বেকার থাকায় অনাহারে অর্ধহারে দিন কাটালেও এই অট্রোরিক্সা দিয়ে কোনভাবে জীবন জীবিকা নির্বাহ করলেও সরকার গত ২০জুন ব্যাটারি চালিত অটোরিক্রা বন্ধ করার ঘোষনার সাথে সাথে সুনামগঞ্জে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা ইতিমধ্যে বেশ কয়েকটি অট্রোরিক্সা আটক করায় শ্রমিক ও চালকরা পরিবার পরিজন নিয়ে অনাহারে অর্ধাহারে জীবনযাপন করে আসছেন। তারা সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট এই ব্যাটারি চালিত অটোরিক্সা বন্ধ না করে তা চালু রাখার দাবী জানান। অন্যতায় এই অট্রোরিক্সা বন্ধ হলে তাদের না খেয়ে মরতে হবে বলে মনে করেন। তারা এই ব্যাটারি চালিত অটোরিক্সা জন্য নীতিমালা প্রনয়নের দাবী জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000