শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

সুনামগঞ্জে শ্রমিকদের মানববন্ধন, ব্যাটারি চালিত অট্রোরিক্সা বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জ সংবাদদাতাঃ সরকার কর্তৃক ব্যাটারি চালিত অটোরিকসা বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে ও চালু রাখার দাবীতে সুনামগঞ্জে শ্রমিকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেল ৫টায় সুনামগঞ্জে ব্যাটারি চালিত অট্রোরিক্সা শ্রমিকদের আয়োজনে শহরের হোসেন বখত চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে শতাধিক শ্রমিকরা অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন অটোরিক্রা চালক মো. সহিদ মিয়া,জিল্লুর মিয়া,মো. নুর আলী,দিলু মিয়া, নিরজ্ঞন দাস,মানিক দাস,আরাধন দাস,সাজু মিয়া,নুরুল আমনি,মোহাম্মদ আলী,মোরাদ মিয়া ও তৌহিদ মিয়া প্রমুখ।

শ্রমিকরা বলেন,দেশে মহামারী করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বেকার থাকায় অনাহারে অর্ধহারে দিন কাটালেও এই অট্রোরিক্সা দিয়ে কোনভাবে জীবন জীবিকা নির্বাহ করলেও সরকার গত ২০জুন ব্যাটারি চালিত অটোরিক্রা বন্ধ করার ঘোষনার সাথে সাথে সুনামগঞ্জে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা ইতিমধ্যে বেশ কয়েকটি অট্রোরিক্সা আটক করায় শ্রমিক ও চালকরা পরিবার পরিজন নিয়ে অনাহারে অর্ধাহারে জীবনযাপন করে আসছেন। তারা সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট এই ব্যাটারি চালিত অটোরিক্সা বন্ধ না করে তা চালু রাখার দাবী জানান। অন্যতায় এই অট্রোরিক্সা বন্ধ হলে তাদের না খেয়ে মরতে হবে বলে মনে করেন। তারা এই ব্যাটারি চালিত অটোরিক্সা জন্য নীতিমালা প্রনয়নের দাবী জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000