শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

সুনামগঞ্জে র‍্যাবের হাতে অস্ত্র ব্যবসায়ী রিভলবার ও এক রাউন্ড গুলিসহ আটক

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টারঃ সুনামগঞ্জের ছাতকে র‍্যাবের অভিযানে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি রিভলবার ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ছাতকের মধুখানী রোড শ্যামপাড়া গ্রামস্থ আকিজ প্লাস্টিক কোম্পানীর কাছে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে একটি বিদেশী রিভলবার ও এক রাউন্ড গুলিসহ মো. ছালেহ আহমদ (২২)-কে আটক করা হয়। সে উপজেলার চেছানের মৃত আলতাব আলীর ছেলে।

উদ্ধারকৃত আলামতসহ আসামীকে ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।

এ অভিযানে নেতৃত্ব দেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯,সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ লূৎফর রহমান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000