বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের চিকারকান্দি গ্রামে গত ২ জুন ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মিথ্যা মামলায় যাদেরকে আসামী করা হয়েছে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুর ১টায় মিথ্যা মামলায় চিকারকান্দি গ্রামের মো. ফজলু মিয়াসহ তার স্বজনদের আসামী করে হয়রানির প্রতিবাদে ফজলুর সহধর্মিনী সুজিনা বেগম সুনামগঞ্জ শহরের পৌর বিপণীস্থ মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। এতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
সুজিনা বেগম লিখিত বক্তব্য বলেন,চিকারকান্দি গ্রামের মো. আব্দুল আউয়াল দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় তিনি গত ৪ জুন নিজ বাড়িতেই স্বাভাবিকভাবে মৃত্যুবরণ করেন। কিন্তু গ্রামের প্রতিপক্ষ মো. রফিক খান ও আক্কাছ খানের সাথে গ্রামের মো. ফজলু মিয়ার ্য বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ থাকায় আব্দুল আউয়ালের এই স্বাভাবিক মৃত্যুকে হত্যাকান্ড সাজিঁয়ে গত দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি য়ড়যন্ত্রমূলক হত্যা মামলা দায়ের করে তার স্বামী মো. ফজলু মিয়াসহ কয়েকজন নিরীহ নিরপরাধ মানুষজনকে আসামী করা হয়েছে। তিনি এই মামলাকে মিথ্যা আখায়িত করে ঘটনাটি সঠিক তদন্ত সাপেক্ষে রহস্য উদঘাটনের জন্য সরকার ও সুনামগঞ্জের পুলিশ সুপারের নিকট দাবী জানান।
এ সময় উপস্থিত ছিলেন,মৃত আলতাব আলীর সহধর্মিনী সখিনা বেগম,আবুল কালামের সহধর্মিনী সাজনা বেগম,তাদের জামাতা মুজিবুর রহমান প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000