শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

সুনামগঞ্জের ছাতকে ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুল ছাত্রী

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৪২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ছাতকে তালতো ভাইয়ের ধর্ষণের শিকার হয়ে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী (১৩) দুইমাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় স্কুলছাত্রীর ভাই বাদী হয়ে ছাতক থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-২৮।

আজ বুধবার (২৭ জানুয়ারি) সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে অভিযুক্ত সোলেমান মিয়াকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। সোলেমান মিয়া ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের আপ্তাব আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ৫ নভেম্বর ওই স্কুলছাত্রী তার আপন বোনের বাড়ি জাতুয়া গ্রামে বেড়াতে যায়। ওইদিন রাতে সোলেমান মিয়া তাকে জোরপূর্বক ধর্ষণ করে। একইভাবে ভয়ভীতি দেখিয়ে তাকে লাগাতার কয়েকদিন ধর্ষণ করে সোলেমান। পরবর্তীতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হলে অভিযুক্ত সোলেমান মিয়া আত্মগোপন করে।

এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিমুদ্দিন জানান, মামলার সূত্র ধরে অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000