মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

সুনামগঞ্জের ছাতকে ওয়ালীদাইন ফাউন্ডেশনের পক্ষ থেকে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

ওসমানীনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জের ছাতকের ওয়ালীদাইন ফাউন্ডেশন, বাংলাদেশের আয়োজনে ইংরেজি বছরের প্রথম দিনে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের আয়োজন সম্পন্ন হয় ।



১ই জানুয়ারী ২০২২ ইংরেজি রোজ শনিবার ছাতকের লাকেশ্বর বাজারের আল-মদিনা একাডেমির অস্থায়ী ক্যাম্পাসে,(ফাইভ স্টার) শতাধিক মানুষের অংশগ্রহনে সম্পন্ন হয় ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের কাজ অনুষ্ঠিত হয়।

রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে উপস্থিত ছিলেন ওয়ালীদাইন ফাউন্ডেশন এর সকল সদস্যবৃন্দ। রক্তের গ্রুপ নির্ণয়ের কাজটি শুরু হয় সকাল ১০ ঘটিকায় এবং শেষ হয় সন্ধ্যা ৬ টায়। সারাদিন ব্যাপী এই আয়োজনে অংশগ্রহণ করেছেন এলাকার আশপাশের অনেক জনসাধারণ, যারা আগে নিজেদের রক্তের গ্রুপ সম্পর্কে অবগত ছিলেন না। প্রায় দুই শতাধিকের উপরে মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।
সিদ্দিকুর রহমান জুয়েল, আলিম উদ্দিন, গিয়াছুর রহমান, কদরুল ইসলাম।

উল্লেখ্য ওয়ালীদাইন ফাউন্ডেশন একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও সমাজ কল্যাণমূলক সংগঠন। ওয়ালীদাইন ফাউন্ডেশন মানুষের কর্মসংস্থান সৃষ্টির জন্য কাজ করে আসছে। এ ফাউন্ডেশনের উল্লেখযোগ্য কাজ হচ্ছে ফ্রি সেলাই মেশিন বিতরণ করা। ইতিমধ্যে অনেকগুলো সেলাই মেশিন বিতরণ করেছে এই সামাজিক সংগঠনটি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000