শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

সুনামগঞ্জের ছাতকে ওয়ালীদাইন ফাউন্ডেশনের পক্ষ থেকে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

ওসমানীনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জের ছাতকের ওয়ালীদাইন ফাউন্ডেশন, বাংলাদেশের আয়োজনে ইংরেজি বছরের প্রথম দিনে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের আয়োজন সম্পন্ন হয় ।



১ই জানুয়ারী ২০২২ ইংরেজি রোজ শনিবার ছাতকের লাকেশ্বর বাজারের আল-মদিনা একাডেমির অস্থায়ী ক্যাম্পাসে,(ফাইভ স্টার) শতাধিক মানুষের অংশগ্রহনে সম্পন্ন হয় ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের কাজ অনুষ্ঠিত হয়।

রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে উপস্থিত ছিলেন ওয়ালীদাইন ফাউন্ডেশন এর সকল সদস্যবৃন্দ। রক্তের গ্রুপ নির্ণয়ের কাজটি শুরু হয় সকাল ১০ ঘটিকায় এবং শেষ হয় সন্ধ্যা ৬ টায়। সারাদিন ব্যাপী এই আয়োজনে অংশগ্রহণ করেছেন এলাকার আশপাশের অনেক জনসাধারণ, যারা আগে নিজেদের রক্তের গ্রুপ সম্পর্কে অবগত ছিলেন না। প্রায় দুই শতাধিকের উপরে মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।
সিদ্দিকুর রহমান জুয়েল, আলিম উদ্দিন, গিয়াছুর রহমান, কদরুল ইসলাম।

উল্লেখ্য ওয়ালীদাইন ফাউন্ডেশন একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও সমাজ কল্যাণমূলক সংগঠন। ওয়ালীদাইন ফাউন্ডেশন মানুষের কর্মসংস্থান সৃষ্টির জন্য কাজ করে আসছে। এ ফাউন্ডেশনের উল্লেখযোগ্য কাজ হচ্ছে ফ্রি সেলাই মেশিন বিতরণ করা। ইতিমধ্যে অনেকগুলো সেলাই মেশিন বিতরণ করেছে এই সামাজিক সংগঠনটি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000